rockland bd

নোয়াখালীতে পিকআপ উল্টে ৪ শ্রমিক নিহত

0


ডেস্ক রিপোর্ট, ঢাকা, ২৮ জুলাই (বাংলাটুডে) :
বেগমগঞ্জ উপজেলায় পিকআপ উল্টে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৩ জন। তারা সবাই নির্মাণ শ্রমিক।
রবিবার সকাল সাড়ে ৬টায় বেগমগঞ্জ-ফেনী সড়কের চৌমুহনী বাজারের ফায়ার স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- খুলনার বাগেরহাটের রুবেল (৪০), মুছা (৩০) ও মো. নুরু মিয়া (৪০) এবং মোসলেম (৪৫)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকাল সাড়ে ৬ টার দিকে ফেনীর মাস্টারপাড়া থেকে বেগমগঞ্জ চৌরাস্তা যাওয়ার পথে ১৭ জন শ্রমিক বোঝাই একটি পিকআপ দ্রুতগতিতে একটি সিএনজিচালিত অটোরিকশাকে অতিক্রম করার সময় উল্টে গেলে হতাহতের ঘটনা ঘটে।
ঘটনার পর স্থানীয় লোকজন পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে জেলা সদরে অবস্থিত নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর রুবেল নামে একজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় মুছা, মো. নুরু মিয়া ও মোসলেমকে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত চার শ্রমিকের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের ১৩ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।
খবর পেয়ে নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন হাসপাতালে আহতদের দেখতে যান। বেগমগঞ্জ থানা পুলিশ দুর্ঘটনা কবলিত পিকআপটিকে জব্দ করেছে।-ইউএনবি
এবিএস

Comments are closed.