rockland bd

এফবিসিসিআই’র সভাপতির নেতৃত্বে জামালপুরে ত্রাণ বিতরণ

0

মিঠু আহমেদ, জামালপুর জেলা প্রতিনিধি
দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এর সভাপতি শেখ ফজলে ফাহিমের নেতৃত্বে জামালপুরে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বুধবার সকালে এফবিসিসিআই’র সার্বিক ব্যবস্থাপনায় ও জেসিসিআই’র আয়োজনে জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ও শরীফপুর ইউনিয়নে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বন্যার্স্তদের মাঝে তিনদিন ব্যাপী এ ত্রাণ বিতরণ করা হবে।

ত্রাণ বিতরণকালে এফবিসিসিআই’র সিনিয়র সহ-সভাপতি মো. মুনতাকিম আশরাফ, পরিচালক সুজিব রঞ্জণ দাস, সাবেক পরিচালক খায়রুল হুদা চপল, জামালপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য, এফবিসিসিআই’র সহ-সভাপতি, জেসিসিআই সভাপতি মো. রেজাউল করিম রেজনু সিআইপি, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম, জামালপুর জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অধ্যাপক সুরুজ্জামান, জেসিসিআই’র সিনিয়র সহ-সভাপতি ইকরামুল হক নবীন।

এফবিসিসিআিই’র সভাপতি শেখ ফজলে ফাহিম ত্রাণ বিতরণকালে বন্যার্তদের উদ্দেশ্যে বলেন, জামালপুরে ভয়াবহ বন্যার কথা শুনে দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র পক্ষ থেকে আপনাদের মাঝে এসেছি। আমরা মনে করি ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়ানো আমাদের দায়িত্ব। আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন সরকারের সাথে হাত মিলিয়ে এদেশ ও মানুষের সার্বিক কল্যানে কাজ করে যেতে পারি। সেই সাথে এফবিসিসিআই’র পক্ষ থেকে সমাজের সকলস্তরের মানুষের কাছে যার যেমন সামর্থ আছে সে অনুযায়ীই বন্যার্তদের পাশে দাড়ানোর আহ্ববান জানান তিনি।
রাতুল/বাংলাটুডে

Comments are closed.