rockland bd

চাঁদপুর ও রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

0

ইউএনবির প্রতিবেদন


রাজশাহী ও চাঁদপুরে পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে সন্দেহভাজন দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।
গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশ বলছে, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ছিলেন।
নিহত ব্যক্তির নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। তারা বলছে, ঘটনাস্থল থেকে একটি পাইপগান,৬টি কার্তুজ ও ৮৩টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে পুলিশের তিনজন সদস্য আহত হয়েছেন।
শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে টহল পুলিশের একটি দল গতকাল দিবাগত রাত সোয়া দুইটায় দিকে শোরশাক এলাকায় মাদক উদ্ধার করতে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশের বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক মাদক ব্যবসায়ী নিহত হন।
নিহত ব্যক্তির লাশ চাঁদপুর সদর হাসপাতালের মর্গে রয়েছে বলে জানায় পুলিশ।
অন্যদিকে, রাজশাহীর চারঘাট থানা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মানিক মিয়া (৩০) নামে এক যুবক গুলিবিদ্ধ হন। পরে আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
পুলিশের দাবি, নিহত মানিক মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। মানিক উপজেলার গৌড়শহরপুর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।
বুধবার দিবাগত রাত ৩টার দিকে গোপন সংবাদে জানা যায়, মোক্তারপুর বালুরঘাট দিয়ে একদল মাদক ব্যবসায়ী মাদকপাচার করছে। এর ভিত্তিতে পুলিশ ওই বালুরঘাটে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে হামলা ও গুলি ছোড়ে।
এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থলে গিয়ে মাদক ব্যবসায়ী মানিক গুলিবিদ্ধ হন।
ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, একটি ধারালো হাসুয়া ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.