rockland bd

রিফাত হত্যার দায় স্বীকার করে স্ত্রী মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

0

আয়শা সিদ্দিকা মিন্নি


জেলা প্রতিনিধি, বরগুনা, ১৯ জুলাই (বাংলাটুডে) : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি পাঁচ দিনের রিমান্ড শেষ হওয়ার আগেই দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।
এ নিয়ে হত্যার দায় স্বীকার করে এখন পর্যন্ত ১৩ আসামি স্বীকারোক্তি দিলেন।
রিমান্ডের তৃতীয় দিন শুক্রবার বিকাল ৩টায় মিন্নিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। সন্ধ্যা ৭টার দিকে তার জবানবন্দি নেয়া শেষ হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার পরিদর্শক মো. হুমায়ুন কবির আদালত প্রাঙ্গণে গণমাধ্যমকর্মীদের বলেন, মিন্নির কাছ থেকে তিন দিনের মধ্যেই তথ্য পাওয়ায় রিমান্ডের মেয়াদ শেষ হওয়ার আগেই তাকে আদালতে হাজির করা হয়। ‘তিনি স্বেচ্ছায় ১৬৪ ধারায় দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।’
তবে জবানবন্দি চলাকালে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর সংবাদকর্মীদের বলেন, ‘মিন্নিকে ভয়ভীতি দেখিয়ে জবানবন্দি দেয়ার জন্য বাধ্য করা হচ্ছে।’
তিনি দাবি করেন, মামলাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য একটি মহল ষড়যন্ত্র করে মিন্নিকে গ্রেপ্তার করে নানামুখী হয়রানি করছে।
রিফাত শরীফ হত্যা মামলায় ১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার প্রধান আসামি নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মারা যান।

আমিন/১৯জুলাই/২০১৯

Comments are closed.