rockland bd

পাবনা থেকে আটক, নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

0

মানিকুজ্জামান মানিক (৪৮)

জেলা প্রতিনিধি, নাটোর, ১৩ জুলাই (বাংলাটুডে) : লালপুর উপজেলার তোফাকাটা মোড়ে শুক্রবার দিবাগত রাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মানিকুজ্জামান মানিক (৪৮) নামে এক ব্যক্তি নিহতের কথা জানিয়েছে পুলিশ।
পাবনার ঈশ্বরদী উপজেলার অধিবাসী মানিককে হত্যা ও মোটর সাইকেল ছিনতাই চক্রের সদস্য দাবি করে পুলিশ জানায়, তার বিরুদ্ধে হত্যা, ছিনতাইসহ প্রায় ১ ডজন মামলা রয়েছে।
নাটোর গোয়েন্দা পুলিশের ওসি সৈকত হাসানের ভাষ্য, গত ৫ জুলাই নাটোরের বড়াইগ্রামে কলেজছাত্র আল আমিনকে হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাই করে দুর্বৃত্তরা। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার সেই চক্রকে সদস্য মানিককে পাবনার রুপপুর থেকে আটক করে নাটোর পুলিশ। তার দেয়া তথ্য অনুযায়ী ঈশ্বরদীর একটি বাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
পরে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে মানিককে সঙ্গে নিয়ে অন্য সহযোগীদের ধরতে গেলে নাটোরের লালপুর উপজেলার তোফাকাটা মোড়ে পুলিশের ওপর গুলি চালায় মানিকের সহযোগীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।
গোয়েন্দা পুলিশের দাবি, এসময় পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয় মানিক। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন।

আমিন/১৩জুলাই/২০১৯

Comments are closed.