বগুড়ায় ট্রাকে পৃষ্ট হয়ে যুবক নিহত

0

বগুড়ায় ট্রাকে পৃষ্ট হয়ে যুবক নিহত।


রশিদুর রহমান, শিবগঞ্জ( বগুড়া) প্রতিনিধি (বাংলাটুডে) : অবিরাম ভারি বর্ষণে ঢাকা রংপুর মহাসড়কের রাস্তা খানাখন্দে পরিণত হয়েছে। মহাস্থান থেকে মাটিডালী রাস্তাটি যানবাহন চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। এরই মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে কর্মস্থল থেকে বগুড়া যাওয়ার পথে সদরের গোকুলে মোটরসাইকেল আরোহী রাস্তার খাদে পড়ে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন।
নিহত যুবক বগুড়ার সোনাতলা হুয়াকুয়া গ্রামের সাহাজুল ইসলামের পুত্র ওমর ফারুক (২৪)। ঘটনাস্থলে গিয়ে স্থানীয় এলাকাবাসী ও পরিদর্শনকারী বগুড়ার ফুলবাড়ী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ফারুকের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার বিকাল ৪টায় শিবগঞ্জ ভিশন কম্পানির কর্মরত সোনাতলা হুয়াকুয়া গ্রামের সাহাজুল ইসলামের পুত্র ওমর ফারুক শিবগঞ্জ তার অফিসের ব্যক্তিগত কাজ শেষে বগুড়া ফেরার পথে সদরের গোকুল খোলার ঘর নামক স্থানে মোটরসাইকেল নিয়ে রাস্তার মাঝে খাদে আকষ্মিকভাবে পড়ে গেলে ঢাকা মুখী একটি চলন্ত ট্রাক মুহুর্তেই তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এঘটনায় ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি। সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসেন গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই ফারুকসহ সঙ্গীয় ফোর্স।

আমিন/১২জুলাই/২০১৯

Comments are closed.