rockland bd

নিরাপত্তারক্ষীকে কুপিয়ে রূপালী ব্যাংকের রুয়েট শাখায় ডাকাতির চেষ্টা

0

নিরাপত্তারক্ষীকে কুপিয়ে রূপালী ব্যাংকের রুয়েট শাখায় ডাকাতির চেষ্টা করা হয়। ইনসেটে নিরাপত্তারক্ষীর লিটন।


রিজভী আহমেদ, রাবি প্রতিনিধি (বাংলাটুডে) : নিরাপত্তারক্ষীকে ধারালো অস্ত্র দিয়ে গলায় ছরিকাঘাত করে রূপালী ব্যাংকের রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখায় ডাকাতির চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে।
আহত নিরাপত্তারক্ষীর নাম লিটন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লিটন জানিয়েছেন, রাতে হঠাৎ গেটের তালা কেটে ভিতরে প্রবেশ করে একজন এসময় লিটনের সাথে ডাকাতের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে একপর্যায়ে ডাকাত লিটনকে চেপে ধরে ধারালো অস্ত্র দিয়ে গলায় ছুরি আঘাত করে এ সময় গুরুতর আহত হয়। ডাকাতরা সিসি ক্যামেরা অকেজো করে দেওয়ার চেষ্টা করে এরপর ব্যাংকের লকার ভাঙার চেষ্টা করে ভাঙতে ব্যর্থ হলে পাশে দেওয়াল ভাঙ্গা শুরু করে। এদিকে ভোরে আলো ফুটে যাওয়ায় ডাকাতরা পালিয়ে যায়।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্বৃত্তরা ব্যাংকের ফটকের তালা ভেঙে ফেলে। এ সময় তারা নিরাপত্তারক্ষীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা চালায়। কিন্তু ব্যর্থ হয়ে একপর্যায়ে তারা পালিয়ে যায়।
তিনি বলেন, দুর্বৃত্তরা পালিয়ে গেলে আহত লিটন ব্যাংকের ম্যানেজারকে ফোন দেন। ম্যানেজার পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। নিরাপত্তারক্ষী লিটনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজশাহী মহানগর পুলিশের সহকারী উপকমিশনার রুহুল কুদ্দুস বলেন, ‘ব্যাংকে ডাকাতির জন্যই দুর্বৃত্তরা ভেতরে ঢুকেছিল। তারা ভল্ট ভাঙার চেষ্টা করেছিল। কিন্তু পারেনি। পরে তারা পালিয়ে যায়।’#

আমিন/১২জুলাই/২০১৯

Comments are closed.