rockland bd

পটুয়াখালীতে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক হাসান আরেফিন

0

সাংবাদিক হাসান আরেফিন।


শাহ্ মুহাম্মদ সুমন রশিদ ,বরিশাল ব্যুরো (বাংলাটুডে) : পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে সাংবাদিক হাসান আরেফিনকে। মঙ্গলবার সকাল ১০টায় পটুয়াখালীর দুমকীর মোল্লা বাড়িতে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
তার আগে মোল্লা বাড়ির সামনের সড়কে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। বৈরী আবহাওয়ার মধ্যেও এতে শত শত মানুষ অংশ নেন। জানাজা পড়ান জলিসা মিয়া বাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা মো. সুলতান।
এর আগে তার মরদেহ বাড়িতে আনা হলে পটুয়াখালী প্রেস ক্লাব, পটুয়াখালী পৌর মেয়রসহ রাজনীতিবিদ ও পেশাজীবীরা ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।
এ সময় পটুয়াখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি নির্মল রক্ষিত, সাবেক সাধারণ সম্পাদক মুফতি সালাহ্ উদ্দিন, সাবেক সহ-সভাপতি জাফরখান, সাবেক কোষাধ্যক্ষ সংকর লাল দাসসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দৈনিক যুগান্তরে সাবেক বিশেষ প্রতিনিধি, জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য, শিপিং অ্যান্ড কমিউনিকেশন রিপোর্টার্স ফোরামের (এসসিআরএফ) সাবেক সভাপতি হাসান আরেফিন (৬৯) সোমবার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
তার প্রথম জানাজা গতকাল (সোমবার) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়। পরে সড়ক পথে মরদেহ গ্রামের বাড়ি দুমকি থানার জলিসায় নিয়ে যাওয়া হয়। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আমিন/০৯জুলাই/২০১৯

Comments are closed.