rockland bd

শোলাকিয়ায় হামলা : জঙ্গি আনোয়ার শ্যোন অ্যারেস্ট

0

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় সন্ত্রাসবিরোধী আইনে দায়েরকৃত মামলায় গ্রেফতার আনোয়ার হোসেনকে (৪৫) শোলাকিয়ায় জঙ্গি হামলার ঘটনায় শ্যোন অ্যারেস্ট (গ্রেফতার) দেখানো হয়েছে।

বুধবার দুপুরে কিশোরগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে তার শ্যোন অ্যারেস্টের আবেদন করা হয়।পরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ. ছালাম খান শুনানির পর শ্যোন অ্যারেস্টের আবেদন মঞ্জুর করেন।

বুধবার দুপুরে কড়া নিরাপত্তার মধ্যদিয়ে আনোয়ার হোসেনকে কিশোরগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আনোয়ার হোসেন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার পান্তাপাড়া গ্রামের মত হাকিমউদ্দিন আহমদের পুত্র। সে গত ২৩ জুলাই থেকে গাইবান্ধা জেলা কারাগারে আটক ছিল।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মীর মোশাররফ হোসেন জানান, জঙ্গি আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ. ছালাম খান পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৭ জুলাই ঈদুল ফিতরের দিন সকাল ৯টার দিকে শোলাকিয়া ঈদগাহ থেকে প্রায় পৌনে এক কিলোমিটার দূরে মুফতি মোহাম্মদ আলী জামে মসজিদের মোড়ে জঙ্গিরা দায়িত্ব পালনরত পুলিশের ওপর হ্যান্ডগ্রেনেড, ককটেল, পিস্তল ইত্যাদি অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় জঙ্গিদের ছোঁড়া গ্রেনেড বিস্ফোরণ ও চাপাতির কোপে পুলিশ কনস্টেবল জহিরুল ইসলাম ও আনসারুল হক ঘটনাস্থলেই মারা যান এবং পুলিশের গুলিতে জঙ্গি আবির রহমান নিহত হন। গুলি বিনিময়ের সময় গৃহবধূ ঝর্ণা রানী ভৌমিক নিজ ঘরে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারান।

Comments are closed.