rockland bd

ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

0

ইউএনবি, ঢাকা


পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ বুধবার সকাল ৮টায় প্রথম দিনের টিকিট বিক্রি শুরু হয়। চলবে আগামী ১২ আগস্ট পর্যন্ত।  ঢাকা ও চট্টগ্রাম স্টেশন থেকে একযোগে টিকিট দেওয়া শুরু হয়েছে বলে রেলওয়ে স্টেশন সূত্র জানিয়েছে।


ঈদের টিকিট কিনতে কমলাপুরে ছিলো যাত্রীদের উপচেপড়া ভিড়। সকাল ৮টা থেকে টিকিট বিক্রি শুরু হলেও ক্রেতা রাত থেকেই লাইনে দাঁড়িয়ে আছেন।
বুধবার দেওয়া হচ্ছে ১৭ আগস্টের টিকিট। আর ৯ আগস্ট দেওয়া হবে ১৮ আগস্টের টিকিট, ১০ আগস্ট ১৯ আগস্টের টিকিট, ১১ আগস্ট ২০ আগস্টের টিকিট ও ১২ আগস্ট দেওয়া হবে ২১ আগস্টের আগাম টিকিট।
একইভাবে আগামী ১৫ আগস্ট থেকে ঢাকা ফেরত আসা যাত্রীদের জন্য ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। আর ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের টিকিট।
এবার প্রতিদিন কমলাপুর থেকে সারাদেশের উদ্দেশে মোট ৬৬টি ট্রেন ছেড়ে যাবে। এর মধ্যে ৩২টি আন্তঃনগর, বাকিগুলো মেইল ও স্পেশাল সার্ভিস।
কমলাপুর রেলওয়ের স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্ত্তী বলেন, আমরা সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি যাতে কোনো টিকিট প্রত্যাশী প্রতারিত না হন।
আশা করি কোনো সমস্যা হবে না। টিকিট প্রত্যাশীরা যাতে কোনো ধরনের ভোগান্তিতে না পড়েন এজন্য আমরা সার্বক্ষণিক দেখভাল করছি।
তাদের নিরাপত্তায় পুলিশ, র‌্যাব, এনএসআই, ডিজিএফআই, আনসার সদস্যরা নিয়োজিত আছেন। আশা করছি কোনো ধরনের সমস্যা ছাড়াই টিকিট বিক্রি ও ঈদযাত্রা শেষ হবে।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.