rockland bd

ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

0

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি (বাংলাটুডে) : ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবশে ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক (২০১৯-২১খ্রি.) কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে শহরের ভৈরব বাজারস্থ সরকারি কেবি পাইলট উচ্চ বিদ্যালয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটারদের প্রত্যক্ষ ভোট গ্রহণ চলে। নির্বাচনে মোট ১৩২৫টি সদস্য ভোটের মধ্যে ১২৮৩টি কাস্ট হয়। ওই নির্বাচনে চেম্বারের সাবেক সভাপতি আলহাজ্ব মো: হুমায়ুন কবির ৫৮৩ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদন্দ্বী হিসেবে বর্তমান সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন পায় ৫৭৩ ভোট। অপর প্রতিদ্বন্দ্বি বর্তমান কমিটির সহ-সভাপতি আরএ মারুকী শাহীন পেয়েছেন ১২৭ ভোট।
এছাড়াও সিনিয়র সহ-সভাপতি পদে আলহাজ্ব মোশারফ হোসেন ১০৭৬ ভোট ও সহ-সভাপতি পদে জাহিদুল ইসলাম জাবেদ ৬৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়।
অপরদিকে পরিচালক পদে সর্বোচ্চ ১০৫৭ ভোট ভোট পেয়ে নির্বাচিত হয় মিজানুর রহমান পাটোয়ারী। পরিচালক পদে নির্বাচিত অন্যান্য পরিচালকরা হলো- তারেক আহমেদ ভূইয়া, সৈকত আহমেদ জেমস, কাজী মাসুদ উর রহমান রনি, আনোয়ার হোসেন ইমরান, হাজী মো: সাজ্জাত হোসেন মামুন, নিজাম উদ্দিন সরকার, মো: হোসেন আলী, রাকিব হাসান রকি, হাজী এমরান মোল্লা তুহিন, মো: দেলোয়ার হোসেন, মো: সোহেল মিয়া, হাজী মো: আলাউদ্দিন ও মো: মোবারক হোসেন।
এ ছাড়াও সহযোগী পরিচালক হিসেবে মো. সুজন মিয়া, নিজাম মাহমুদ জুয়েল, মো. আবদুর রশিদ ও মো. আক্তারুজ্জামান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
নির্বাচনকে ঘিরে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ৮০জন পুলিশ সদস্যের ব্যাপক নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়। নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য অধ্যাপক জিতেন্দ্র চন্দ্র দাশকে প্রধান এবং সিনিয়র শিক্ষক মো. আলকাছ মিয়া ও সিদ্দিকুর রহমান ভূঁইয়াকে সদস্য করে তিন সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি গঠনের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠান সম্পন্ন করা হয়। উল্লেখ্র, গত ২২ মে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি, পরিচালক ও সহযোগী পরিচালক পদে মোট ৩০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়ে ছিলেন।

আমিন/২৩জুন/২০১৯

Comments are closed.