rockland bd

গলাচিপায় শিক্ষা বৃত্তি, প্রবীণ সম্মাননা ও বয়স্কভাতা প্রদান

0


শাহ্ মুহাম্মদ সুমন রশিদ ,বরিশাল ব্যুরো (বাংলাটুডে) :
গলাচিপায় শিক্ষা বৃত্তি, বয়স্কভাতা ও শ্রেষ্ঠ প্রবীণ সম্মাননা প্রদান অনুষ্ঠান বুধবার সকাল ১০টায় উপজেলার পানপট্টি মাধ্যমিক বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটিতে পানপট্টি ইউপি চেয়ারম্যান মো. আবুল কালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহীন শাহ।
অনুষ্ঠানটিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. নজরুল ইসলাম, স্যাপ বাংলাদেশের নির্বাহী পরিচালক মো. দোলোয়ার হোসেন, ইউপি আওয়ামী লীগ সভাপতি কুদ্দস মেলকার, পানপট্টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিহার চন্দ্র শীল। স্যাপ বাংলাদেশের পরিচালক (প্রোগ্রাম) মোহাম্মদ হোসেন, প্রোগ্রাম ম্যানেজার মো. বশির উদ্দিন মোল্লা, এলাকা ব্যবস্থাপক মো. রুবেল আহম্মেদ ও কর্মসূচি কর্মকর্তা হাসনাইন আহম্মেদ দোয়েল প্রমুখ।
৩৫ জন শিক্ষার্থীকে ১২ হাজার টাকা করে শিক্ষাবৃত্তি, ৭৫জনকে বয়স্কভাতা এবং ১২জনকে শ্রেষ্ঠ প্রবীণকে সম্মানা দেয় বেসরকারি সংস্থা সাউথ এশিয়া পার্টনারশীপ (স্যাপ) বাংলাদেশ বাস্তবায়নে এবং আর্থিক সহায়তা করে পল্লী কর্ম- সহায়ক ফাউন্ডেশনের ( পিকেএসএফ) সহযোগিতা করে। অনুষ্ঠানে এছাড়াও দুই ভিক্ষুককে পুর্নবাসন প্রকল্পের আওতায় গরু প্রদান করে এবং মেধাবী ৬জন শিক্ষার্থীকে সম্মাননা ও আর্থিক সহয়তা করেন।

আমিন/১৯জুন/২০১৯

Comments are closed.