rockland bd

যশোরে ঝুলন্ত অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার

0

সোহেল রানা, যশোর প্রতিনিধি (বাংলাটুডে) : যশোরের পৃথক স্থান থেকে রহস্যজনক দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। এরমধ্যে একটি জেলার মণিরামপুর ও অপরটি বাঘারপাড়া উপজেলা থেকে।
পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরের দিকে মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া তেলিকুড় গ্রাম থেকে কনিকা চক্রবর্তী (৫০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সন্দেহ থাকায় ময়নাতদন্তের জন্য লাশটি যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরেই হত্যা না আত্মহত্যা নির্ণয় করে মামলা নেয়া হবে। কনিকার ভাই অসীম জানান, আমার বোনকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। কনিকা চক্রবর্তী তেলিকুড় গ্রামের কাত্তিক চক্রবর্তীর স্ত্রী।
অপরদিকে একই দিন জেলার বাঘারপাড়া উপজেলার খোলসী গ্রাম থেকে চুমকি (২৫) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বাঘারপাড়া থানা পুলিশ জানায়, মঙ্গলবার সকালে এলাকাবাসীর খবরের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে চুমকি নামের কলেজ ছাত্রীর নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে থাকা অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। লাশের শরীরের বিভিন্ন জায়গায় দাগ থাকায় সন্দেহ হয়। এজন্য লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। মঙ্গলবার দুপুরে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

আমিন/১৯জুন/২০১৯

Comments are closed.