rockland bd

ডোমারে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

0

নীলফামারী প্রতিনিধি


সম্প্রতি ডোমার উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড় ও শীলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন, খাদ্য, ও নগদ অর্থসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে সরকারে দেয়া এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন নীলফামারী ১ (ডোমার- ডিমলা) আসনের সংসদ সদস্য আফতার উদ্দিন সরকার।

এ সময় মোঃ আফতাব উদ্দিন সরকার চেয়ারম্যানদের উদ্দেশ্যে করে বলেন, যাদের প্রকৃত পক্ষে এই সাহায্য পাওয়া উচিত তাদেরকেই আপনারা এ সাহায্য পৌছে দেবেন । ইউনিয়নে আপনারা বিচারকের আসনে বসে আছেন । মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা স্থানীয় সরকারকে আরও শক্তিশালী করার চেষ্টা করছেন ।

আগামী সংসদ অধিবেশনে স্থানীয় সরকারকে আরো শক্তিশালী করার জন্য বিল উত্থাপন হতে পারে ।  এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক বসুনীয়া, উপজেলা নিবার্হী কর্মকর্তা উম্মে ফাতিমা, অফিসার ইনচার্জ মোঃ মোকছেদ আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, ডোমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাব্বের হোসেন মানু, পাংগা-মটুকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ, পৌর আ‘লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনুসহ অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

ডোমার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান বলেন, কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের ২৫০টি পরিবারকে এ সাহায্য দেওয়া হবে। আজ ৮০টি পরিবারের মধ্যে প্রতিটি পরিবারকে তিন হাজার টাকা ও এক বান টিন বিতরণ করা হলো। চলতি বছরের ১০মে ডোমার উপজেলার বিভিন্ন এলাকায় ঝড় ও শীলাবৃষ্টিতে ব্যাপক ক্ষতি হয়।

বাংলাটুডে২৪/এবিএস

Comments are closed.