rockland bd

শহিদুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: পুলিশ

0

ইউএনবি, ঢাকা


দৃক ফটোগ্যালারির প্রতিষ্ঠাতা ও ফটো সাংবাদিক শহিদুল আলমকে ‘জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে’ বলে নিশ্চিত করেছেন ডিএমপির উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান। আজ সোমবার সকালে তিনি এ তথ্য জানান।
পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে গত কয়েকদিন ধরে শহিদুল আলম সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় ছিলেন। এ কারণে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তবে তাকে গ্রেফতার দেখানো হবে কিনা তা এখনও সিদ্ধান্ত হয়নি বলেও জানান এই কর্মকর্তা।
উল্লেখ্য, গতকাল রবিবার রাত সাড়ে ১০টার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে অজ্ঞাতরা ধানমন্ডির বাসা থেকে তাকে গাড়িতে করে তুলে নিয়ে যায়। শহিদুলের পরিবারের লোকজন ও সহকর্মীরা এই তথ্য জানিয়েছেন।
পাঠশালার ভাইস প্রিন্সিপাল তানভির মুরাদ তপু বলেন, ‘ রাত সাড়ে ১০টার দিকে শহিদুল আলমকে ধানমন্ডি ৯/এ সড়কের বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে অজ্ঞাত লোক তুলে নিয়ে গেছে। আমরা এখন ধানমন্ডি থানায় এসেছি। এখনও তার কোনও খবর পাওয়া যায়নি।’
তপু আরও বলেন, ‘রাত সাড়ে ১০টার দিকে অজ্ঞাত সেই ব্যক্তিরা ‘ডিবি পুলিশ’ পরিচয় দিয়ে বাসায় ঢোকে। শহিদুল আলমকে নিয়ে যাওয়ার সময় তারা বাসার সিসিটিভি ফুটেজও নিয়ে যায়।’

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.