rockland bd

ফরিদপুরে ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

0


কে এম রুবেল, ফরিদপুর প্রতিনিধি (বাংলাটুডে) :
ফরিদপুর শহরের পশ্চিম গোয়ালচামট এলাকা থেকে ৯৯৭ বোতল ফেনসিডিল, প্রাইভেটকারসহ ৩মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮ এর সদস্যরা।
আটককৃতরা হলেন, মোছা. তহমিনা আক্তার তাহমিনা, মো. জামাল মৃধা, মো. সেলিম হোসেন। আটক কৃত মোছা. তহমিনা আক্তার তাহমিনা ও মো. জামাল মৃধা বাড়ি ফরিদপুর শহরে। আর সেলিমের বাড়ি যশোরের ঝিকড়গাছায়।
ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম গোয়ালচামট ০১নং সড়কের ফারহানা ভিলা নামক বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে একটি প্রাইভেটকার তল্লাশী করে ১৫০ ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় মোছা. তহমিনা আক্তা তাহমিনা মো. জামাল মৃধা ও মো. সেলিম হোসেনকে আটক করা হয়। পরে আসামীদের দেওয়া তথ্য ও স্বীকারোক্তির ভিত্তিতে গোয়ালচামট ০১নং সড়কের ফারহানা ভিলা নামক বাড়ির উত্তর পশ্চিম কোনের ফ্লাটের একটি কক্ষ থেকে আরো ৮৪৭ ফেনসিডিল উদ্ধার করা হয়।
এই সময় ফেনসিডিল পরিবহনে কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার, ০৯টি সিমকার্ড, ০৪টি মোবাইল সেট ও নগদ ৭,১০০ টাকা উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ আটকৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

আমিন/১২জুন/২০১৯

Comments are closed.