rockland bd

কানাইপুরে ৫৫৯ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

0


কে এম রুবেল, ফরিদপুর প্রতিনিধি (বাংলাটুডে) :
ফরিদপুর সদর উপজেলার কানাইপুর এলাকা থেকে ৫৫৯ বোতল ফেনসিডিলসহ মো. আবুল বাসার মোল্লা নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮ এর সদস্যরা। আটক কৃত আবুল বাসার সদর উপজেলার ভাটি কানাইপুর গ্রামের মৃত ছদন মোল্লা’র ছেলে।
ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত মধ্য রাতে সদর উপজেলার ভাটি কানাইপুর গ্রামের আবুল বাশার মোল্লা বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার স্বীকারোক্তির ভিত্তিতে বাড়ির পার্শ্ববর্তী তার মালিকানাধীন মাতৃভূমি কিন্টারগার্ডেন নামক স্কুলের টিনের ঘরের মধ্যে থেকে ৫৫৯ বোতল ফেনসিডিল ও ১টি সিমকার্ডসহ ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, উক্ত আসামী বিপুল পরিমান ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ মালিকানাধীন স্কুলের একটি কক্ষে সংরক্ষন করেছিলো। ধৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেনসিডিল যশোর জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে ফরিদপুরসহ আশেপাশের জেলার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রিয় করে থাকে।
উদ্ধারকৃত ফেনসিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

আমিন/১১জুন/২০১৯

Comments are closed.