rockland bd

কথিত ‘বন্দুকযুদ্ধে’ ঢাকা ও ফেনীতে নিহত ৩

0


ঢাকা, ০৯ জুন (বাংলাটুডে) :
ঢাকার নবাবগঞ্জ ও ফেনীর ফতেহপুর এলাকায় কথিত ‘বন্দুকযুদ্ধে’ তিন ব্যক্তির নিহতের কথা জানিয়েছে র‌্যাব ও পুলিশ।
র‌্যাব জানায়, ফেনীর সদর উপজেলার ফতেহপুর এলাকায় শনিবার দিবাগত রাতে তাদের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়।
তবে, নিহতদের মধ্যে একজনকে কুমিল্লার বাংগুড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে মাহবুবুল হাসান রুবেল বলে জানালেও তাৎক্ষণিকভাবে অন্যজনের পরিচয় জানাতে পারেনি। নিহত দুজনকেই মাদক কারবারী বলছে আইনশৃঙ্খলা বাহিনীটি।
র‌্যাব ফেনী ক্যাম্পের এএসপি জুনায়েদ জাহেদীর ভাষ্য, একটি পরিত্যক্ত বাড়িতে মাদক ব্যবসায়ীদের অবস্থানের বিষয়টি জানতে পেরে সেখানে অভিযান চালায় র‌্যাব। উপস্থিতিটি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টাগুলি করলে তারা টিকতে না পেরে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে দুজনের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।
র‌্যাব-৭ চট্টগ্রামের উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিমের ভাষ্য, ঘটনাস্থলে একটি হটপট পাওয়া যায়, যার ভেতরে ১০ হাজার পিস ইয়াবা ছিল। এছাড়া ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১৭ রাউন্ড গুলি ও পাঁচটি গুলির খোসা উদ্ধার করা হয়।
এদিকে ঢাকার নবাবগঞ্জে থানার মাঝিরকান্দা এলাকায় শনিবার মধ্যরাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহতের কথা জানিয়েছে পুলিশ।
নিহত রিপনের (৩৫) গ্রামের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর এলাকায়।
নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামালের দাবি, সে নবাবগঞ্জ এলাকার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে একটি জোড়া খুন সহ ১৪ টি মামলা রয়েছে। গ্রেপ্তার এড়াতে সে দীর্ঘদিন ধরে নবাবগঞ্জ এলাকায় ভাড়া থেকে তার সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল।
এ ব্যাপারে রবিবার সকালে নবাবগঞ্জ থানায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

আমিন/৯জুন/২০১৯

Comments are closed.