rockland bd

সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হলে আ’লীগ-বিএনপির কোন শক্তি থাকবে না : ভিপি নুর

0


শাহ্ মুহাম্মদ সুমন রশিদ ,বরিশাল ব্যুরো (বাংলাটুডে) :
ডাকসু নির্বাচনে নুর হোসেন নুর ভিপি নির্বাচিত হওয়ার পর প্রথম বারের মতো নিজ গ্রামের বাড়ি এলে সাধারণ মানুষ তাকে সংবর্ধনা দেয়।
গলাচিপা উপজেলার চরবিশ্বাস ও চরকাজল ইউনিয়নের বাসিন্দাদের পক্ষ থেকে রোববার সকাল সাড়ে ১০টায় চরবিশ্বাস বাজারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে চরবিশ্বাস ইউপির সাবেক চেয়ারম্যান মো. রাজামিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাকসুর ভিপি নুরুল হক নুর।
প্রধান অতিথির বক্তৃতায় নুর হোসেন বলেন, সাধারণ মানুষদের জাগতে হবে, বৈষম্য নিয়ে কথা বলতে হবে। কারণ সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হলে আওয়ামী লীগ আর বিএনপির কোন শক্তি থাকবে না।’
তিনি আরো বলেন, ‘কৃষক ন্যায্য মূল্য পাচ্ছে না। কৃষক এখন কৃষি কাজ ছেড়ে দিতে চাচ্ছে। কৃষকের পাশে আওয়ামী লীগ কিংবা বিএনপি কেউ দাঁড়াচ্ছে না।
সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নুরুল হক নুরের বাবা মো. ইদ্রিস হাওলাদার, আনিসুর রহমান দফাদার, নুরের সফর সঙ্গী ঢাকা কলেজের ছাত্র মো. রকিবুল ইসলাম. মো জাহিদ হোসেন, বাংলা কলেজের ছাত্র মো. রিয়াদ হোসেন, কাজী নজরুল ইসলাম কলেজের মো. ফরহাদ হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ঢাকা থেকে লঞ্চযোগে বাড়ি পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় এলাকাবাসী। চরকাজল লঞ্চঘাট থেকে বিশাল মোটরসাইকেল শোডাউনের মধ্য দিয়ে তিনি তার এলাকার চরবিশ্বাস পৌঁছান। পরে চরবিশ্বাস বাজারে এলাকাবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হয়।

আমিন/০৪জুন/২০১৯

Comments are closed.