rockland bd

ডোমারে স্কুল ছাত্রীকে উত্যক্তের অভিযোগে যুবকের ছয় মাস জেল

0


আবু ফাত্তাহ্ কামাল, ডোমার (নীলফামারী)প্রতিনিধি :
যাতায়াতকালে উত্যক্তের অভিযোগে এক যুবককে ছয় মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। ঘটনাটি ঘটে নীলফামারীর ডোমার বাজার রেলগেট এলাকায় ।
দন্ডপ্রাপ্ত যুবক আব্দুর রশিদ (২০) ডোমার পৌরসভা ১ নং ওয়ার্ডের পশ্চিম বোড়াগাড়ী গ্রামের কলেজপাড়ার নুরল ইসলামের ছেলে । যুবক আব্দুর রশিদ একজন অটোচালক ।
ডোমার থানার এস,আই আব্দুর রশিদ জানান, ভিকটিম ডোমার সরকারী বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী। মেয়েটি ডোমার বাজার রেলগেট এলাকা দিয়ে যাতায়াত কালে উত্যক্ত করছিল অটোচালক আব্দুর রশিদ। মেয়েটি প্রতিবাদ করলে তার গালে চড় মারে অভিযুক্ত আসামী আব্দুর রশিদ (২০) ।
খবর পেয়ে ঘঁটনাস্থলেই তাকে আটক করে পুলিশ । উপজেলা নিবার্হী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক উম্মে ফাতিমাকে খবর দিলে তিনি তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন ।
ভ্রাম্যমাণ আদালতে আব্দুর রশিদকে হাজির করা হলে তাকে মোবাইল কোর্ট দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় ছয় মাসের বিনাশ্রমের কারাদন্ড প্রদান করে ।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান জানান, দন্ডপ্রাপ্তকে জেলা কারাগারে প্রেরণ করা হচ্ছে। আমরা উত্যক্তকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে আছি । খবর পেলেই আমরা কঠোর আইনগত ব্যবস্থা নেব ।

আমিন/২২মে/২০১৯

Comments are closed.