rockland bd

ইয়াবাসহ মাটিরাঙ্গায় ভারতীয় নাগরিক আটক

0

সোহাগ মজুমদার, খাগড়াছড়ি প্রতিনিধি (বাংলাটুডে) : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইয়াবাসহ রাজু চাকমা (২৬) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মো. শাহাদাৎ হোসেন পাটোয়ায়ী ও এএসআই মো. হেলাল উদ্দিনের নেতৃত্বে মাটিরাঙ্গা থানার একটি পুলিশ দল রবিবার রাতে মাটিরাঙ্গার কালাপানি এলাকার একটি চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক রাজু চাকমা ভারতের ত্রিপুরা রাজ্যের শিলাছড়ির আমতলী গ্রামের রাহুল চাকমার বড় ছেলে বলে পুলিশ সূত্রে জানা যায়।
ইয়াবাসহ ভারতীয় নাগরিককে আটকের বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শামছুদ্দিন ভূঁইয়া বলনে, রাজু চাকমা ভারত থেকে অনেকদিন ধরে মাটিরাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় গোপনে ইয়াবা ব্যবসা করছেন। অনেক চেষ্টার পর তাকে গতকাল রাতে আটক করা হয়। আটককৃত রাজু চাকমাকে খাগড়াছড়ি সদর জেলহাজতে পাঠানো হয়েছে।
এসআই মো. মহিউদ্দিন সুমন বাদী হয়ে আটক রাজু চাকমার বিরুদ্ধে ১৯৫২ সালের বাংলাদেশ কন্ট্রোল অব এন্ট্রি অ্যাক্ট এর ৪ ধারা তৎসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৫ (১) এর ১০ (ক) ধারা মতে মামলা দায়ের করেছেন।

আমিন/২২মে/২০১৯

Comments are closed.