rockland bd

নেত্রকোনায় পরকীয়ার প্রতিবাদ করায় ছুরিকাঘাতে অন্তঃসত্বা নারীকে হত্যা

0

শাহিনূর আক্তার

খলিলুর রহমান শেখ, নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনা পৌর সভার সাতপাই কলোনী পাড়ায় পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় আজ শনিবার ভোরে প্রতিবেশীর ছুরিকাঘাতে তিন মাসের অন্তঃসত্বা শাহিনূর আক্তার (২৭) নামে এক নারী নিহত হয়েছেন।
তিনি ওই এলাকার ট্রাক চালক আবদুস সালামের স্ত্রী। নেত্রকোনা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে চার নারীসহ আটজনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নেত্রকোনা পৌর সভার সাতপাই রেলওয়ে কলোনী পাড়ার ইদ্রিস মিয়ার ছেলে সোহেলের সাথে একই এলাকার অর্জুন মিয়ার বিবাহিত মেয়ে আলপনা আক্তারের পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় পরকীয়ার বিষয়টি প্রত্যক্ষদর্শী আবদুস সালামের স্ত্রী শাহিনূর আক্তারসহ এলাকাবাসী প্রতিবাদ করেন। এরই জের ধরে শনিবার ভোরে সেহরীর খাওয়ার সময় ঘরের বাইরে টিউভওয়েল থেকে শাহিনূর আক্তার পানি আনতে গেলে আগে থেকে ওঁত পেতে থাকা সোহেল মিয়া, এরশাদ, বোরহান উদ্দিন, বাবুসহ ৮-১০জন তার ওপর হামলা চালায়। এক পর্যায়ে হামলাকারীরা তাকে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। বিষয়টি টের পেয়ে এলাকাবাসী তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পুলিশ হত্যাকান্ডে জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে সাগর, ইদ্রিছ, সহুরা খাতুন, মোসলেম উদ্দিন, আবদুল হান্নান, নূর জাহান, কাজলী আক্তার, মিটু রানীকে আটক করেছে।
নেত্রকোনার আতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য নিহতের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে মূল আসামিকে আটকের চেষ্টা চলছে।

আমিন/১৮মে/২০১৯

Comments are closed.