rockland bd

না,গঞ্জে ডাকাতি : গাজীপুর থেকে ৪ ডাকাত গ্রেফতার

0


নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলাটুডে) :
রূপগঞ্জ ভোলাব এলাকায় ডাকাতি মামলার ৪ ডাকাতকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে নারায়নগঞ্জ জেলা গোয়েন্দা ডিবি পুলিশ ।এসময় লুন্ঠিত মালামালের মধ্যে একটি মোবাইল উদ্ধার করা হয়েছে ।
বুধবার (১৫ মে ) ভোরে গাজীপুর টঙ্গী রেলস্টশনের পাশে বৌ-বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে ডিবি পুলিশ নিশ্চিত করেছেন ।পরে গ্রেফতারকৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে ।
গ্রেফতারকৃত ৪ ডাকাত হলেন- নরসিংদীর মাধবদীর বিবির কান্দি এলাকার আব্দুল মতিনের ছেলে মন্টু ওরফে ইব্রাহীম (৩০), ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরের জগন্নাথপুর গ্রামের মোহাম্মদ আলমের ছেলে সুমন (২৪), নরসিংদীর শিবপুরের হাজী বাগান এলাকার আকবর আলীর ছেলে লাল মিয়া (৫২) ও নেত্রোকোনা জেলার বারহাট্টার যোগিসালন এলাকার সাব্বির আলীর ছেলে সাগর আলী (৩৩)।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক গিয়াসউদ্দিন জানায়, তথ্য প্রযুক্তি মাধ্যমে নিশ্চিত হয়ে বুধবার ভোরে গাজীপুর টঙ্গী রেলস্টশনের পাশে বৌ-বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৪ ডাকাতকে গ্রেফতার করা হয় ।তাদের কাছ থেকে ডাকাতি করা একটি মোবাইল উদ্ধার করা হয়েছে ।তারা রূপগঞ্জ ভোলাব এলাকার নয়ন চন্দ্র দাসের বাড়ি ডাকাতি সাথে জড়িত বলে স্বীকার করেছেন ।
প্রসঙ্গত, গত ৩০ এপ্রিল রাতে রূপগঞ্জ ভোলাব এলাকার নয়ন চন্দ্র দাসের বাড়ি ডাকাতি হয় ।এসময় ডাকাত দল ২লাখ টাকার মালামাল নিয়ে যায় ।পরে নয়ন চন্দ্র দাস বাদি হয়ে একটি মামলা দায়ের করে ।
মোঃ মামুন মিয়া/এবিএস

Comments are closed.