rockland bd

বিশ্বকাপ শেষ আমিরের?

0


খেলা ডেস্ক, ১৪ মে ২০১৯ (বাংলাটুডে) :
সাম্প্রতিক অফ ফর্মের কারণে বিশ্বকাপ দলে জায়গা হয়নি মোহাম্মদ আমিরের। তবে ইংল্যান্ডের বিপক্ষে চলমান দ্বিপাক্ষিক সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করতে পারলে বিশ্বকাপে পাকিস্তান দলে ফেরার সমূহ সম্ভাবনা ছিল আমিরের।
কিন্তু সেই সম্ভাবনাও ক্ষীণ হয়ে গেলো। জলবসন্তে আক্রান্ত হয়ে বিশ্বকাপের আগে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন পাকিস্তানের এ তারকা পেসার।
শারীরিক অসুস্থতার কারণে গত শনিবার ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে খেলতে পারেননি আমির। সেই ম্যাচে আমিরের না খেলার বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছিল আমির ইনফেকশনের কারণে খেলতে পারছেন না।
আগামীকাল মঙ্গলবার ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান। সেই ম্যাচেও মোহাম্মদ আমিরের খেলা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। পুরোপুরি ফিট হয়ে আমিরের মাঠে ফিরতে এক সপ্তাহের বেশি সময় লাগতে পারে।
মোহাম্মদ আমির ছাড়াও পাকিস্তানের তরুণ লেগ স্পিনার শাদাব খান অসুস্থ। তারও মাঠে ফেরার ব্যাপারে তেমন কিছুই জানায়নি পিসিবি। আগামী ২৩ মে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড জমা দিতে হবে আইসিসির কাছে। তার আগে আমির এবং শাদাব খান খেলার জন্য ফিট হলে তাদের বিবেচনায় রাখতে পারে পিসিবি।

আমিন/১৪মে/২০১৯

Comments are closed.