rockland bd

বরগুনায় অপহৃত শিশু উদ্ধার, টাকাসহ যুবতী আটক

0


শাহ্ মুহাম্মদ সুমন রশিদ ,বরিশাল ব্যুরো :
বরগুনায় শিশু অপহরণের ১০ ঘণ্টা পর টাকাসহ এক যুবতীকে আটক করা হয়েছে। এ ঘটনায় এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।
গতকাল রোববার রাতে পটুয়াখালীর কাঁঠালিয়া থেকে শিশুটিকে উদ্ধারসহ ওই যযুবতীকে আটক করা হয়।
সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সিদ্দিকুর রহমান জানান, শিশুটি বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের উরবুনিয়া গ্রামের নাসির উদ্দিন সিকদারের ছেলে। তার বয়স এক বছরের কম।শিশুটি আটক যুবতীর মামাত ভাই বলে পরিবার জানিয়েছে।
শিশুর বাবা নাসির বলেন, রোববার সকালে তার এক সৎ ভাগ্নি তাদের বাড়িতে বেড়াতে আসেন। তাকে তারা আদর-আপ্যায়ন করেন। আমাদের সন্দেহ হওয়ায় খুঁজতে গেলে স্থানীয় মোটরসাইকেল চালকরা জানান, সে একটি মোটরসাইকেল ভাড়া করে বরিশাল গেছে। এরপর জানতে পারি আমার এক বোনের দুই লাখ ৬২ হাজার টাকা খোয়া গেছে। এরপর তিনি সদর থানায় অভিযোগ দেন বলে জানান।
এসআই সিদ্দিকুর বলেন, তারা সঙ্গে সঙ্গে আশপাশের সব থানায় খবর পাঠান। রাতে পটুয়াখালী থানার পুলিশ তাকে শিশুসহ আটক করে।তার কাছ থেকে দুই লাখ ৬২ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।শিশুটিকে স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে বলে তিনি জানান।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, থানায় আনার পর ওই ভাগ্নি অসুস্থ হয়ে পড়েন। তাকে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিরুদ্ধে শিশু অপহরণ ও টাকা চুরির পৃথক দুটি মামলা হয়েছে। সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সিদ্দিকুর রহমান জানান তিনিও একই কথা জানান।

আমিন/১৪মে/২০১৯

Comments are closed.