rockland bd

নোয়াখালী ও চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জনের প্রাণহানি

0


জেলা প্রতিনিধি, নোয়াখালী, ০৮ (বাংলাটুডে) :
নেয়াখালীর চাটখিলে একটি দ্রুতগতির বাস খালে ছিটকে পড়ে তিনজন এবং চাঁদপুর সদর উপজেলায় বালুভর্তি ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।
জেলার চাটখিল উজেলায় চাটখিল-রামগঞ্জ সড়কের মুন্সির রাস্তা মাথা এলাকায় বুধবার সকাল সাড়ে ৯টায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও অন্তত ৩৫জন।
নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা মিরওয়ারিশপুরের প্রয়াত লেদু মিয়ার ছেলে জাফর উদ্দিন (৪০) ও কুমিল্লার শাসনগাছার জহিরুল ইসলামের ছেলে নুর আলম(৪০) এবং অজ্ঞাত (৩৫) একজন।
আহতদের চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
চাটখিল থানার পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম জানান, প্রায় ৪০ জন যাত্রী নিয়ে জননী পরিবহনের একটি বাস লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খালে পড়ে অনেকটাই পানির নিচে ডুবে যায়।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তিনজনের লাশ উদ্ধার করে। বাসটি খাল থেকে উপরে তোলার চেষ্টা চলছে।
নিহতদের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।
এদিকে চাঁদপুর প্রতিনিধি জানান, জেলার সদর উপজেলার বাগাদি ইউনিয়নের লেবুতলা বালু মহল এলাকায় সকাল সাড়ে ৯টায় চাঁদপুর-ফরিদগ্ঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কে বালুভর্তি ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন- ফরিদগঞ্জ উপজেলার চরপোয়া গ্রামের অটোচালক রফিক গাজী (৪০) ও পঞ্চগড় জেলার মো.শহীদুল ইসলামের ছেলে মোজাম্মেল হোসেন (২৩)।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসিম উদ্দিন ইউএনবিকে বলেন, ঘটনাস্থল থেকে সকাল সাড়ে ৯টায় নিহত দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছে।
আইনী পক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা অছছে বলেও জানান ওসি। সূত্র : ইউএনবি

আমিন/৮মে/২০১৯

Comments are closed.