নারায়ণগঞ্জে রমজানকে স্বাগত জানিয়ে মিছিল

0


মোঃ মামুন মিয়া, নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলাটুডে) :
মাদক, ইভটিজিং, সন্ত্রাস ও চাঁদাবাজ বন্ধ এবং পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে মিছিল করেছেন শহরের বেপারীপাড়া সমাজ উন্নয়ন সংসদ ও ইসলামী পাঠাগারের লোকজন ও এলাকাবাসি।
শুক্রবার জুমার নামাজ শেষে বেপারীপাড়া জামে মসজিদ থেকে শতাধিক এলাকাবাসিকে নিয়ে মসজিদ কমিটির এ মিছিল বের করে।
এসময় উপস্থিত ছিলেন,মসজিদ কমিটির সভাপতি, বেপারীপাড়া সমাজ উন্নয়ন সংসদ ও ইসলামী পাঠাগারের প্রধান উপদেষ্টা, নাসিক ১৬নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও নাসিক সাবেক প্যানেল মেয়র হাজী ওবায়েদ উল্লাহ।
পুরো এলাকায় প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে হাজী ওবায়েদ উল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে মাদক ইভটিজিং সন্ত্রাস চাঁদাবাজমুক্ত দেশ গড়ার আহবান জানিয়েছে। সে প্রেক্ষিতে নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন এগুলো ব্যাপারে এলাকায় তৎপর রয়েছে। সে জন্যই নাসিক ১৬নং এলাকাবাসী তাদের উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে মিছিল করে একতা প্রকাশ করেছে।
বেপারীপাড়া কিছু গলিতে মাদকের বিক্রি মেলা বসে, সেগুলোকে আর কোন সুযোগ দেয়া হবে না। কেউ এলাকায় মাদক বিক্রি করলে সাথে সাথে এ্যাকশনে যাবে এলাকাবাসী। তাই মাদক বিক্রি ও সেবন থেকে সরে ভালো পথে চলে আসুন। এলাকার কথিত কয়েকের সহযোগিতায় স্কুলের শিক্ষার্থীদের ইভিটিজিংয়ে জড়িয়ে যাচ্ছেন। সে পথ থেকে বের হন, তা না হলে হাতে নাতে পেলে রেহাই পাবেন না। পুলিশ সুপার হারুণ অর রশিদ , নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও প্যানেল মেয়র বিভা হাসান আমাদের পাশ্বে আছেন, থাকবেন।
পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার দায়িত্ব সবার, তাই রমজানের মাসের বদলৌতে বেপারীপাড়া এলাকার শান্তি কামনায় সকলকে সুশৃঙ্খলা থাকার আহবান জানাচ্ছি।

আমিন/০৩/২০১৯

Comments are closed.