rockland bd

চুরি ঠেকাতে বাড়ির ছাদে বিদ্যুত সংযোগ, স্পৃষ্ট হয়ে মা মেয়ে নাতনির মর্মান্তিক মৃত্যু

0


মোহাম্মদ নুরুজ্জামান, রংপুর প্রতিনিধি, ০৩ মে (বাংলাটুডে) :
রংপুর নগরীর চারতলা মোড় বনানীপাড়া এলাকায় বাড়ীর চুরি ঠেকাতে বাড়ির ছাদের গ্রিলে করা বিদ্যুতের সংযোগের সাথে বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের মা-মেয়ে ও নাতনিসহ হয়ে ৩ জন নিহত হয়েছে।
এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার দুপুরে রংপুর নগরীর চারতলা মোড় বনানীপাড়ায়। বাড়ীর চুরি ঠেকাতে এই মর্মান্তিক ব্যবস্থা করে রেখেছিল বাড়ির মালিক সৈয়দ আলী। এ ঘটনায় পুলিশ বাড়ির মালিক সৈয়দ আলীকে আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে প্রাপ্ত তথ্যে জানা গেছে, দ্বিতল বাড়ির মালিক সৈয়দ আলী চুরি ঠেকাতে ছাদের গ্রিলে বিদ্যুতায়িত করে রাখেন। একই বাসায় ভাড়া থাকতেন রুবেল ইসলাম নামে এক চাকুরিজীবী। দুপুরে রুবেল ইসলামের স্ত্রী তানিয়া বেগম তাঁর ৭ বছরের মেয়েকে নিয়ে ছাদে উঠে। এসময় দুজনই বিদ্যুতায়িত হয়ে পড়ে। এসময় তাঁদের বাঁচাতে তানিয়ার মা তাজমহল বেগম এগিয়ে এলে তিনিও বিদ্যুতায়িত হয়ে সাথে সাথেই ৩ জন মারা যান। পরে বাড়ির অন্যান্য লোকজন ৩ জনকে ছাদে মৃত অবস্থায় দেখতে পায়।
এলাকাবাসি ফায়ার সাভির্স ও পুলিশে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা ৩ জনের মৃত্যু বিদ্যুতস্পর্শে হয়েছে বলে নিশ্চিত করেন। পরে তাদের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ব্যপারে পুলিশ বাড়ির মালিক সৈয়দ আলীকে আটক করেছে।
কোতয়ালী থানার ওসি রেজাউল ইসলাম জানান, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। বাড়ির মালিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। ডাক্তাররা নিশ্চিত করেছে বিদ্যুতস্পর্শে তাদের মৃত্যু হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। ৩ জনের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যপারে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধিন রয়েছে বলে জানা গেছে।

আমিন/০৩ মে/২০১৯

Comments are closed.