rockland bd

সুজানকে নিয়ে আবার সংসারী হচ্ছেন হৃতিক রোশন!

0

বিনোদন, এবেলা.ইন

অবশেষে শোনা যাচ্ছে, হৃতিক নাকি আবার বিয়ে করতে চলেছেন। আবার সংসার করতে চান তিনি।

হৃতিক-সুজানের বিচ্ছেদের পরে অনেকটা সময় গড়িয়ে গিয়েছে। টিনসেল টাউনের সুপারস্টার ও তাঁর বাল্যপ্রেমের ট্র্যাজিক পরিণতিতে মনখারাপ হয়ে গিয়েছিল চলচ্চিত্রপ্রেমীদের। সে তিনি সিনেমার সাধারণ দর্শকই হোন অথবা ইন্ড্রাস্ট্রির সঙ্গে যুক্ত কেউ।
সময়ের সঙ্গে সঙ্গে ভেঙে যাওয়া দাম্পত্য যেমন ক্রমশ ফিকে হতে হতে শূন্যে মিলিয়ে যায়, হৃতিক-সুজানের ক্ষেত্রে অবশ্য তেমন হয়নি। তাঁদের মধ্যে বন্ধুত্ব বজায় ছিল।
দুই পুত্র রেহান ও হৃধান যেন বাবা-মা’র স্নেহের ওম থেকে বঞ্চিত না হন, সেব্যাপারে সচেতন ছিলেন দু’জনেই। দুই ছেলের সঙ্গে সময় কাটাতে তাই মাঝে মাঝেই একত্রে দেখা যেত হৃতিক-সুজানকে।
অবশেষে শোনা যাচ্ছে, হৃতিক নাকি আবার বিয়ে করতে চলেছেন। পাত্রীকেও সবাই চেনেন। তিনি সুজান। হ্যাঁ, পুরনো সিদ্ধান্তকে বদলে আবারও একছাদের তলায় সংসার পাততে আগ্রহী হয়ে পড়েছেন দু’জনেই।
এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি তেমনটাই। দুই সন্তানের কথা মাথায় রেখেই তাঁরা এমনটা ভাবছেন বলে ওই সংবাদমাধ্যমের দাবি। দু’জনেই মনে করছেন, এখনও খুব বেশি দেরি হয়নি।
পর্দার ‘কৃশ’-এর ভক্তরাও তেমনটাই মনে করছেন।ভাঙা হৃদয় জোড়া লাগুক, আপাতত সেটাই তাঁদের প্রার্থনা।
সত্যি যদি হৃতিক ও সুজান আবার ছাদনাতলায় যান, তাহলে সকলেই চাইবেন হৃতিক-সুজানের বাল্যপ্রেমের রূপকথার শেষটা হোক, সেই চেনা লাইনটির মাধ্যমেই— অ্যান্ড দে লিভ হ্যাপিলি এভার আফটার।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.