rockland bd

ডোমারে নকলে ধরা খেয়ে পরীক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

0

কেন্দ্রেই আত্মহত্যার চেষ্টার অভিযোগে আটক পরীক্ষার্থী ।

আবু ফাত্তাহ্ কামাল, ডোমার(নীলফামারী)প্রতিনিধি (বাংলাটুডে) : নীলফামারী ডোমারে কারিগরি পরীক্ষা কেন্দ্রে বুধবার পরীক্ষায় নকল রাখার অভিযোগে ডোমার উপজেলা নিবার্হী ম্যাজিষ্ট্রেট এর নির্দেশে ৭ জন পরীক্ষার্থীকে বহিস্কার করেছে ডোমার ম্যানেজম্যান্ট বিজনেস ইনিষ্টিটিউট কেন্দ্র সচিব।
বহিস্কৃত এক পরীক্ষার্থী কেন্দ্রে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা চালানোর অভিযোগে তাকে আটক করেছে ডোমার থানা পুলিশ ।
সরেজমিনে জানা গেছে, বাংলাদেশ কারিগড়ি শিক্ষাবোর্ডের আওতায় নীলফামারীর ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২০১৯ সনের এইচএসসি দ্বাদশ শ্রেনীর (২৩২৮) অফিস ডাটা ম্যানেজম্যান্ট পরীক্ষা চলাকালীন সময় নকল রাখার অভিযোগে ডোমার উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উম্মে ফাতিমার নির্দেশে সাত জনকে বহিস্কার করেছে ডোমার ম্যানেজম্যান্ট বিজনেস ইনিষ্টিটিউট কেন্দ্র সচিব মোঃ আলমগীর আলম।
এরা হল গোমনাতী বিএম কলেজ ও তালতলী বিএম কলেজের শিক্ষার্থী।
এ অবস্থায় গোমনাতী বিএম কলেজের পরীক্ষার্থী মোঃ লিমন (১৮) বহিস্কৃত হয়ে বাহিরে গিয়ে ক্যারোসিন নিয়ে পরীক্ষা কেন্দ্রে ফিরে আসে ও গায়ে ক্যারোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত পুলিশ জাপটে ধরে থানায় খবর দেয়।
এ ব্যাপারে ডোমার ম্যানেজম্যান্ট বিজনেস ইনিষ্টিটিউট কেন্দ্র সচিব মোঃ আলমগীর আলম জানান, নকল ও মোবাইল ফোন রাখার অভিযোগে সাতজনকে বহিস্কার করা হয়েছে ।
এ ব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মো: মোস্তাফিজার রহমান বলেন, যদি তার অভিভাবক তার দায়িত্ব নিয়ে নিয়ে যায় তাহলে তাকে তাদের কাছে দেওয়া হবে। তা নাহলে জেল হাজতে প্রেরণ করা হবে ।
উল্লেখ্য , গত ১৮এপ্রিল বৃহস্পতিবার উক্ত পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহকে কেন্দ্র করে দুই শিক্ষার্থীর মধ্যে মারামারির ঘটনায় একজন আহত হয়। ঘটনা ধামাচাপা দিতে তরিঘরি করে অভিযুক্ত পরীক্ষার্থীকে পাচঁ হাজার টাকা জরিমানায় আপোস রফার অভিযোগ এসেছে।

আমিন/২৫এপ্রিল/২০১৯

Comments are closed.