rockland bd

মহালছড়িতে শিশু ধর্ষণকারী আটক

0


সোহাগ মজুমদার, খাগড়াছড়ি প্রতিনিধি (বাংলাটুডে) :
খাগড়াছড়ির মহালছড়িতে ৬ বছরের শিশুকে ফুসলিয়ে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত ৩ এপ্রিল মো: খোরশেদ ওরফে খুইশ্যা (২২) কে আসামী করে ধর্ষিতার মা বাদী হয়ে মহালছড়ি থানায় মামলা করেছেন।
এ মামলার সূত্র ধরে ধর্ষণের অভিযোগে মো: খোরশেদ ওরফে খুইশ্যাকে রাঙ্গামাটি জেলার কাপ্তাই এলাকা থেকে আটক করেছে পুলিশ। আটক মো: খোরশেদ ওরফে খুইশ্যা মহালছড়ি উপজেলা সদরের নতুন পাড়া এ/পি মাস্টার পাড়া গ্রামের আবদুল কুদ্দুস এর ছেলে।
মামলার এজাহারে বলা হয়, গত ২৩ মার্চ বিকেল সাড়ে ৪ টার দিকে পাশ্ববর্তী বাড়ির মো: খোরশেদ ওরফে খুইশ্যা ৬ বছরের শিশু কন্যাকে বেড়ানোর কথা বলে বাড়ির বাইরে নিয়ে যায়। সন্ধ্যা ৬ টার দিকে চমচমি কাঁদতে কাদঁতে বাড়িতে ফিরে আসে। তখন চমচমির কাছে কাঁদার কারণ জানতে চাইলে, খোরশেদুল আলম ওরফে খুইশ্যা তাকে (ধর্ষিতাকে) নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষন করেছে বলে জানায় এবং তাকে অসুস্থ অবস্থায় খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ বিষয়ে মহালছড়ি থানার অফিসার ইনচার্জ নুরে আলম ফকির ঘটনার সত্যতা স্বীকার বলেন, ঘটনা ঘটানোর পর পর ধর্ষণের মামলায় এজাহার ভুক্ত আসামী মো: খোরশেদ ওরফে খুইশ্যা (২২) পলাতক থাকায় আটক করতে একটু সময় লেগেছে। গোয়েন্দা তথ্য অনুযায়ী রাঙ্গামাটি জেলার কাপ্তাই এলাকা থেকে আসামীকে আটক করা হয়েছে। আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ ( সংশোধিত/০৩) এর ৯(১) ধারায় মামলা রুজু করা হয়েছে। আটককৃত আসামীকে খাগড়াছড়ি জেলা হাজতে প্রেরণ করা হবে।

আমিন/২৫এপ্রিল/২০১৯

Comments are closed.