rockland bd

তেঁতুলিয়ার ভজনপুরে প্রবীণদের মাঝে ভাতা ও সম্মাননা ক্রেস্ট প্রদান

0


সামসউদ্দীন চৌধুরী কালাম, পঞ্চগড় প্রতিনিধি (বাংলাটুডে) :
পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহাযোগিতায় আরডিআরএস বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় প্রবীণদের মাঝে মাসিক পরিপোষক ভাতা, সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার দুপুরে ভজনপুর আরডিআরএস অফিসের সামনে ৭৫ জন প্রবীণকে জন প্রতি মাসে ৬শ টাকা হারে দুই মাসে এক হাজার ২শত টাকা পরিপোষক ভাতা, একজন বয়স্ক প্রবীনকে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও নগদ দুই হাজার ৫শত টাকা, ৫ জন শ্রেষ্ঠ প্রবীনকে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও নগদ দুই হাজার ৫শত টাকা, ৩ জন শ্রেষ্ঠ সন্তানকে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও নগদ এক হাজার ৫শত টাকা প্রদান করা হয়েছে।
তেতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহামুদুর রহমান ডাবলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের হাতে সম্মাননা স্মারক, সনদপত্র ও নগদ অর্থ তুলে দেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন তেঁতুলিয়া উপজেলা সমাজসেবা অফিসার লোকমান হেকিম ও আরডিআরএস বাংলাদেশ এর পক্ষে রংপুর অফিসের কো-অর্ডিনেটর (এমএফ) গৌতম কুমার হালদার। এসময় আরডিআরএস বাংলাদেশ, পঞ্চগড় রিজিওনের প্রোগ্রাম ম্যানেজার রেজাউল করিম, আরডিআরএস বাংলাদেশ, রংপুর’র সিনিয়র মনিটরিং অফিসার মাসুদুর রহমানসহ জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমিন/২৫এপ্রিল/২০১৯

Comments are closed.