rockland bd

দেশের বিভিন্ন স্থানে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৬

0

নিজস্ব প্রতিবেদন


যশোর, চাঁপাইনবাবগঞ্জ ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে ৬ জন নিহত হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী ও ডাকাত দলের সদস্য।

পুলিশ জানায়, যশোরের মনিরামপুরের গাঙ্গুলিয়া জামতলা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’দল ডাকাতের মধ্যে গোলাগুলির খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ডাকাতরা। পরে ঘটনাস্থল থেকে অস্ত্রসহ দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

এদিকে, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে চেংড়াকান্দি এলাকায় মাদক কেনা-বেচার খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব। উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি করলে আলমগীর নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হন।

এছাড়া, চাঁপাইনবাবগঞ্জে ও নড়াইলে গুলিতে ২ জন ডাকাত এবং নাটোরে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোহাম্মদপুর এলাকায় রাত দেড়টার দিকে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এসময় কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়। তাঁর পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাকজিন, দুটি রামদা ও লোহার রড উদ্ধার করে।

অন্যদিকে নড়াইলের লোহাগড়া উপজেলার কচুঁবারিয়া এলাকায় রাত তিনটার দিকে পুলিশের সাথে গোলাগুলিতে এক ডাকাত নিহত হয়। লোহাগড়া থানার ওসি প্রবির কুমার বিশ্বাস জানান, ঘটনাস্থল থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। ওই অভিযানে চার পুলিশ সদস্য আহত হন বলে জানান ওসি।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.