rockland bd

নারায়ণগঞ্জে দুই নৈশপ্রহরীকে হত্যা করে দোকান লুট

0

ইউএনবির প্রতিবেদন


নারায়ণগঞ্জে দুই নৈশপ্রহরীকে হত্যা করে দোকান লুট।


নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় দুই নৈশপ্রহরীকে হত্যা করে তিনটি ব্যাটারির দোকান লুট করেছে ডাকাতরা। দোকান মালিকরা জানিয়েছেন, ডাকাতরা প্রায় ২৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

শনিবার ভোর রাতে উপজেলার লক্ষণখোলা মাদ্রসা স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শাহীন মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানায়, শনিবার ভোরে বন্দর উপজেলার লক্ষণখোলা মাদ্রাসা স্ট্যান্ড এলাকায় একদল ডাকাত হানা দেয়। নিহত নৈশপ্রহরী রায়হান উদ্দিন (৬৫) লক্ষণখোলার মৃত আব্দুস সামাদ মিয়ার ছেলে ও আব্দুল মোতালেব ( ৫৫) চৌরাপাড়া এলাকার মৃত হাবিব মিয়ার ছেলে।
ডাকাতিতে বাধা দিলে ডাকাতরা ইট দিয়ে দুইজনের মাথায় আঘাত করে। এতে তারা মাটিতে লুটিয়ে পড়ে। পরে ডাকাতরা সত্যতা ব্যাটারি মেলা, সত্যতা ব্যাটারি সাভিসিং ও বিসমিল্লাহ ব্যাটারি স্টোরের মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়।

পরে আশপাশের লোকজন এসে মোতালেব ও রায়হান মিয়াকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করে এবং মোতালেবকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া। পরে মোতালেবকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি শাহীন মন্ডল জানান, ইটের আঘাতে রায়হান ঘটনাস্থলেই নিহত হন এবং মোতালেব গুরুতর জখম হন। তিনি বলেন, দুই নৈশপ্রহরী লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.