rockland bd

নুসরাত জাহান রাফি হত্যায় দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে রামগড়ে মানববন্ধন

0

সোহাগ মজুমদার, খাগড়াছড়ি প্রতিনিধি
ফেনী সোনগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যায় জড়িত ব্যক্তিদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে রামগড় সচেতন শিক্ষার্থীবৃন্দ ও সচেতন রামগড়বাসী। আয়োজিত মানববন্ধনে বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসার শিক্ষার্থীরা ছাড়াও নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

গতকাল বেলা ১১টার দিকে খাড়াছড়ি জেলাধীন রামগড় উপজেলা রামগড় বাজার পুলিশ বক্সের সামনে রামগড় সচেতন শিক্ষার্থীবৃন্দ ও সচেতন রামগড়বাসীর ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এদিকে মানববন্ধনে যোগদেন রামগড় উপজেলা আ.লীগ, ব্যবসায়ী, সাংবাদিক, সামাজিক সংগঠনের সদস্যরা। তাঁরা উক্ত মানববন্ধনে জোরালো দাবি তোলেন, নুসরাত হত্যাকান্ডের বিচার দ্রুত শেষ করতে হবে। এবং ঘটনার সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত ব্যক্তিদের বিচার করতে হবে। পাশাপাশি যারা অপরাধীদের পক্ষ নিয়ে বিচার বিঘ্নিত করেছে, তাদের ও অবিলম্বে গ্রেপ্তার করে দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচার শুরু করার আহ্বান জানানো হয়।

এসময় সাইফ উদ্দিনের সঞ্চালনায় ও মশিউর রহমান আকাশের সভাপতিত্বে, মানববন্ধনে বক্তব্য রাখেন, রামগড় পৌর আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মো শামসুদ্দিন মিলন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো কাউছার হাবিব শোভন, সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, রামগড় পৌর কাউন্সিলর বিষ্ণু দত্ত, রামগড় মাদ্রাসার ছাত্রী নাজমা আক্তার, কলেজ ছাত্র মিনহাজুর রহমান প্রমূখ।

রাকিব/বাংলাটুডে

Comments are closed.