rockland bd

বগুড়ার শেরপুরে উপজেলা চেয়ারম্যানদের বিদায় ও বরণ অনুষ্ঠিত

0

আব্দুল ওয়াদুদ,শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শেরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ অনুষ্ঠান গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: লিয়াকত আলী সেখ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান। উপজেলা ভেটেরেনারী সার্জন আবু রায়হানের স ালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুস সাত্তার, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, বিদায়ী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব দবিবুর রহমান, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, বিদায়ী মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা খাতুন, আ.লীগ নেতা অ্যাড. গোলাম ফারুক, শহর আওয়ামীলীগ সভাপতি মকবুল হোসেন, ইউপি চেয়ারম্যান গৌরদাস রায় চৌধুরী, মোহাম্মাদ আলী মুন্টু, অধ্যক্ষ আল মাহমুদ কমল, অধ্যক্ষ আব্দুল হাই বারী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হারুন-উর-রশিদ, ডা. আব্দুল কাদের, আব্দুল মতিন প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা, সারাদেশের মধ্যে শেরপুর উপজেলাকে মডেল উপজেলা হিসাবে গড়ে তোলার জন্য জনপ্রতিনিধিদের একযোগে কাজ করার জন্য আহবান জানান। অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং বিদায়ীদের ক্রেষ্ট দিয়ে বিদায় জানানো হয়।

লিখন/বাংলা টুডে

Comments are closed.