rockland bd

যশোরে দেবরের ছুরিকাঘাতে ভাবি খুন

0

সোহেল রানা, যশোর জেলা প্রতিনিধি
যশোরের বাঘারপাড়ায় দেবরের ছুরিকাঘাতে জিনিয়া ইয়াসমিন তুলি (২৪) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। আজ রোববার সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তিনি মারা যান।
নিহত তুলি বাঘারপাড়া উপজেলার পান্তাপাড়া গ্রামের জুলফিকার আলীর স্ত্রী। স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে গত বৃহস্পতিবার (১১ মার্চ) তুলিকে মারপিট করে তার দেবর। এ ঘটনা জানার পর তার বাবা এসে তাকে নিয়ে যান। শনিবার (১৩ মার্চ) তুলির শাশুড়ি ফোন করে জানান, তার বড় ছেলে (জিনিয়ার বড় ছেলে) অসুস্থ। ওইদিন সন্ধ্যায় তুলি তার বাবাকে নিয়ে শ্বশুরবাড়ি আসেন। তিনি বাড়ি পৌঁছালে একটি ঘরে আটকে দেবর শাহাবুদ্দিন তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

বাঘারপাড়া থানা পুলিশের ইনসপেক্টর শেখ ওহিদুজ্জামান সাংবাদিকদের বলেন, গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।এ ঘটনায় বাঘারপাড়া থানায় তুলির বাবা শহিদুল ইসলাম একটি হত্যা মামলা দায়ের করেছে। যার মামলা নং১৩, ১৪,৪ ইং।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আরিফুজ্জামান বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে অঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
রাকিব/বাংলাটুডে

Comments are closed.