rockland bd

রাজশাহীতে বিএনপির নির্বাচনী গণসংযোগে বোমা হামলা, আহত ৫

0

ইউএনবির প্রতিবেদন


রাজশাহীতে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের পথসভায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। হামলাকারীদের ছোড়া ককটেল বিস্ফোরণে সাংবাদিকসহ পাঁচ জন আহত হয়েছেন।

ককটেল বিস্ফোরণের পর আতঙ্কিত লোকজন ছুটাছুটি করে আত্মরক্ষার চেষ্টা করছে।


আজ মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে নগরীর সাগরপাড়া মোড়ে বুলবুলের গণসংযোগে তিনটি মোটরসাইকেলে আসা মুখোশধারীরা পরপর তিনটি ককটেল ছুড়ে পালিয়ে যায়। হামলাকারীদের হাতে শটগান ছিল বলে স্থানীয়রা জানান।

আহতরা হলেন, বাংলাভিশনের রাজশাহী প্রতিনিধি পরিতোষ চৌধুরী আদিত্য ও স্বপন কামার, বিএনপিকর্মী হাবিবুর রহমান, খোকন ও কালু। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিস্ফোরিত ককটেলের অংশ।

আহত স্বপন কামারের ছেলে প্রচিন কামার জানান, বেলা পৌনে ১১টার দিকে সাগরপাড়া মোড়ে গণসংযোগ চালাচ্ছিলেন মোসাদ্দেক হোসেন বুলবুল। এক পথসভায় তার পাশে বক্তব্য দিচ্ছিলেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এসময় মোটরসাইকেলে আসা মুখোশধারীরা পরপর তিনটি ককটেল বিস্ফোরণ ঘটায়। তাদের হাতে শটগান ছিল বলে স্থানীয়রা জানায়। পরে তারা দ্রুত সাগরপাড়া থেকে টিকাপাড়ার রাস্তা হয়ে পালিয়ে যায়। পরে পুলিশ ও র‍্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পরে হামলার প্রতিবাদে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেন।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.