rockland bd

বোচাগঞ্জে স্কুলে দুদকের ‘সততা ষ্টোর’ উদ্বোধন

0


মোঃ আশিকুর ইসলাম, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি (বাংলাটুডে) :
দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার আইডিয়াল একাডেমী স্কুলে শিক্ষার্থীদের নীতি নৈতিকতা, সততা ও আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে বাংলাদেশ সরকারের দুর্নীতি দমন কমিশনের উদ্যোগে ক্যাম্পাসে উদ্বোধন করা হয়েছে বিক্রেতা বিহীন দোকান ”সততা ষ্টোর”।
সোমবার সকাল ১০টায় আইডিয়াল একাডেমী স্কুলের পরিচালনা কমিটির সভাপতি মোঃ তানজিমুল ইসলামের সভাপতিত্বে বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফকরুল হাসান প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে সততা ষ্টোরের উদ্বোধন করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও সেতাবগঞ্জ প্রেসক্লাব এর সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আহসান হাবীব, অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সোলায়মান শাহীন, প্রবীন শিক্ষক রমানাথ দাস, মোঃ আকবর আলী, মোঃ রফিকুল ইসলাম, সততা ষ্টোর পরিচালনা সাব কমিটির সদস্য যথাক্রমে রসায়ন বিভাগের সহকারী শিক্ষক মোঃ তাজুল ইসলাম, সহকারী শিক্ষক ইসলাম ধর্ম মৌলানা মামুনুর রশিদ,সহকারী শিক্ষক কৃষি শিক্ষা মোঃ হুমায়ুন কবীর। অনুষ্ঠান শেষে দুর্নীতি দমন কমিশন কর্তৃক স্কুলের ৭ম, ৮ম ও ১০ শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের উৎসায়িত করার জন্য পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ।

আমিন/৮এপ্রিল/২০১৯

Comments are closed.