rockland bd

আমতলীতে পৌর টোল ও চাঁদাবাজি বন্ধ করলেন পৌর মেয়র

0

শাহ্ মুহাম্মদ সুমন রশিদ, বরিশাল ব্যুরো (বাংলাটুডে) : বরগুনার আমতলী পৌরসভার টোল ও সড়কে সকল চাঁদা বন্ধের ঘোষণা দিয়েছেন আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান।
গতকাল আমতলী নতুন বাজার চৌরাস্তা চত্ত্বরে সভা করে এ ঘোষনা দেয়।বরগুনা জেলা যান্ত্রিকযান ত্রি- হুইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম খোকন মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মতিয়ার রহমান।
এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, পৌর কাউন্সিলর মঞ্জুরুল ইসলাম সেলিম পঞ্চায়েত, আবুল বাশার রুমী, কালু মিয়া, মোয়াজ্জেম হোসেন ফরহাদ, রিয়াজ উদ্দিন মৃধা, সামসুল হক চৌকিদার ও হাবিবুর রহমান মীর প্রমুখ।
প্রধান অতিথি মেয়র মতিয়ার রহমান তার বক্তব্যে বলেন বৃহস্পতিবার থেকে পৌরশহরে সড়কের সকল টোল আদায়, বিভিন্ন ইউনিয়ন ও সমিতির নামে চাঁদা উঠানো বন্ধ ঘোষনা করা হলো।
তিনি আরো বলেন, আমতলী উপজেলার কোথাও কোন প্রকার চাঁদাবাজি করতে দেয়া হবে না। এ ঘোষণা অমান্য করে কেউ যদি টোল ও চাঁদা আদায় করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য পৌর শহরের চৌরাস্তা, বটতলা, একেস্কুল চৌরাস্তা, স্লুইজ ঘাট, ফায়ার সার্ভিস এলাকায় প্রতিদিন পৌর টোল, ও বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নামে দীর্ঘদিন ধরে চাঁদা আদায় করা করে আসছিল।

আমিন/২২মার্চ/২০১৯

Comments are closed.