rockland bd

বগুড়া শেরপুরে খাদ্যবান্ধব কর্মসুচীর চাউল বিতরণ

0

মোঃ আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) প্রতিনিধি (বাংলাটুডে) :
“শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার শেরপুরে সিমাবাড়ী ইউনিয়নে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত এসএমএস এর মাধ্যমে খাদ্যবান্ধব কর্মসূচীর উদ্ধোধন করা হয়েছে ।
শেরপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা হারুন অর-রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী শেখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা শারমিন আক্তার।
প্রধান অতিথি বলেন, সল্প মূল্যে খাদ্য বিতরণ ২০১৬ সাল থেকে কার্যক্রম চালু হয়েছে। এই কার্যক্রম আরো আধুনিকতা করতে আপনাদের সুবিধার্থে ও ভোগান্তি যেন না হয় এ জন্য সরকার এসএমএস এর মাধ্যমে সল্পমূল্যের খাদ্যশস্য বিতরণ সময়টি জানিয়ে দেওয়ার পদ্ধতি চালু করেছেন। এরই ধারাবাহিকতায় এসএমএস এর মাধ্যমে আপনাদের সময় জানিয়ে দেওয়া হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, সিমাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু গৌর দাস রায় চৌধুরী, ইউপি সচিব মিজানুর রহমান, ইউপি সদস্য রেজাউল করিম,বাবু পাল প্রমুখ।
জানা যায়, রাজশাহী বিভাগের ৬৯ উপজেলর মধ্যে শেরপুর উপজেলা ১৪ হাজার ৩ শ ৭১ জনের মধ্যে ১৯ জন ডিলারের মাধ্যমে ২৫০ জন করে ৪ হাজার ৭শ ৫০জনকে হতদরিদ্র কার্ডধারীদের মাঝে ৩০ কেজি করে ১০ টাকা ধরে চাউল বিতরণ করেন।

আমিন/২০মার্চ/২০১৯

Comments are closed.