rockland bd

রূপগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

0

মোঃ মামুন মিয়া, নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলাটুডে) :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোহেল মিয়া(২৬) নামে ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৪ ব্যক্তিকে আটক করেছে। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ভোলাব ইউনিয়নের টাওরা শিমুলতলী এলাকায় ঘটে এ ঘটনা।
স্থানীয়রা জানান, রাত সাতটার দিকে সোহেলের বন্ধু একই এলাকার মৃত নুরউদ্দিনের ছেলে সিরাজ তাকে বাড়ি থেকে ডেকে পাশ্ববর্তি সৈবুলের বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখান থেকে ফেরার পথে স্থানীয় তমুর লাউয়ের মাচা, মোশারফের বাড়ি ও লালমিয়ার বাড়ির সামনে আলাদা ৩ টি স্পটে ২০/২৫ জন ব্যক্তি ওৎপাতে। তারা প্রথমে তমুর লাউয়ের মাচার সামনে সোহেলের উপড় হামলা চালায়। এ সময় প্রাণ বাচাতে সোহেল দৌড়াতে শুরু করলে লালমিয়ার বাড়ির সামনের গলিতে তাকে ফের হামলা করে শরিরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে । হত্যাকারীরা মৃত্যু নিশ্চিত করতে তার দুটি পা বিচ্ছিন করে ফেলে।
এ ঘটনায় রাতেই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সোহেলের বন্ধু সিরাজ, মজিবুর, হাসান ও ইউছুফকে আটক করেছেন।
বৃহস্পতিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেছে পুলিশ
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদ হাসান বলেন, ঘটনাটি পূর্ব শত্রুতার কারনে ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। গত দু’ সপ্তাহ পূর্বে সোহেলের বিরুদ্ধে চাঁদাবাজি ও নারী নির্যাতনের অভিযোগে মামলা হয়েছিল। হত্যাকান্ডের সাথে সে ঘটনার যোগসূত্র আছে কিনা সেটা তদন্ত করছে পুলিশ।

হাসান/১৪মার্চ/২০১৯

Comments are closed.