rockland bd

নবীনদের বরণ করলো রাবির নবজাগরণ ফাউন্ডেশন

0

রিজভী আহমেদ, রাবি প্রতিনিধি (বাংলাটুডে) :

নানা আয়োজনের মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশন নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে।

আজ মঙ্গলবার বিকেল ৩টায় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে নবীনদের বরণ করে নেয় সংগঠনটি।
শুভেচ্ছা বক্তব্যে সংগঠনের উপদেষ্টা ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন বলেন নবীনদের উদ্দেশ্যে বলেন, নবজাগরণ ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে নবীনদের বরণ উপলক্ষে যে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে তা সত্যি অনেক চমকপ্রদ।
উপদেষ্টা পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক মনিমুল হক বলেন, নবজাগরণ জন্মলগ্ন থেকেই নবীনবরণ উপলক্ষে এ ধরণের আয়োজন করে যা নবীনদের অনুপ্রাণিত করে।
এ সম্পর্কে নবজাগরণ ফাউন্ডেশনের সভাপতি এনামুল ইসলাম তুহিন বলেন, আমরা নবীনদের জন্য এমন আয়োজন করতে পেরে অনেক আনন্দিত। ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত শিশুদের একটা প্ল্যাটফর্ম দিয়েছে এ অনুষ্ঠানের মাধ্যমে। তিনি আরো বলেন, নবজাগরণ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীসহ নবজাগরণ শিক্ষানিকেতনের শিশুদের পারফরমেন্স সত্যি অনবদ্য।
এসময় উপস্থিত ছিলেন হিসাববিজ্ঞান ও তথ্যব্যবস্থা বিভাগের শিক্ষিকা ও রহমতুন্নেসা হলের প্রাধ্যক্ষ রোকসানা বেগম ও সংগঠনের সদস্যরা।
বিকাল ৩ টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানটি। পরে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, নবজাগরণ ফাউন্ডেশন ২০১২ সালে প্রতিষ্ঠিত হয় এবং ২০১৪ সালে নবজাগরণ শিক্ষানিকেতন প্রতিষ্ঠার মধ্য দিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো বিতরণ শুরু করে।

রাশেদ/১২মার্চ/২০১৯

Comments are closed.