rockland bd

নোবেলের প্রথম প্লেব্যাক টলিউডের সিনেমায়

0

বিনোদন ডেস্ক, কলকাতা (বাংলাটুডে) :
‘না, খবরটা চেপে রাখা গেল না! আপনারা প্রস্তুত তো?’ কথাগুলো নিজের অফিশিয়াল ফেসবুকে লিখেছেন অনুপম রায়।

কলকাতার জনপ্রিয় এই সংগীতশিল্পী বাংলাদেশের গায়ক নোবেলের জন্য একটি গানের কথা লিখেছেন। সুর করেছেন তিনি নিজেই। গানটি ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানের জন্য নয়। চমকটা ওখানেই। এ কারণে দীর্ঘদিন এই গানের খবর গোপন রেখেছিলেন অনুপম ও নোবেল।
এবার সেই খবর প্রকাশ করলেন তাঁরা দুজনই। নোবেল তাঁর অফিশিয়াল ফেসবুক পেজে অনুপম রায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, “অতঃপর শেষ হলো গানটির রেকর্ডিং। আগামী ৩১ মার্চ রিলিজ হচ্ছে গানটি। আমার জীবনের প্রথম প্লেব্যাক, গানের নাম—তোমার মনের ভেতর! সুর এবং কথা অনুপম রায়! টলিউডের সবচেয়ে বড় প্রোডাকশন শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর ব্যানারে, সৃজিত মুখার্জির পরিচালনায় এ বছরের সবচেয়ে থ্রিলিং ‘ভিঞ্চি দা’ সিনেমার একটি অন্যতম গান হতে যাচ্ছে এটি!”
এই স্ট্যাটাসের পরপরই নোবেলের ভ্ক্তরা তাঁকে স্বাগত জানিয়ে শুভেচ্ছাবার্তা লিখেছেন। উত্তরে নোবেল লিখেছেন, ‘ধন্যবাদ! চির কৃতজ্ঞ আপনাদের কাছে আমি! আমার সব সাফল্যকে এভাবে নিজের মনে করে নেওয়ার জন্য! আমার সবটুকু ভালোবাসা তোমাদেরকে ঘিরেই!’
অনুপম রায়ও লিখেছেন, ‘অনেক ভালোবাসা নোবেল। আশা করি, গানটা সবার ভালো লাগবে।‘
ভারতীয় চ্যানেল জি বাংলার সংগীতবিষয়ক রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’ দিয়ে এখন রীতিমতো তারকা বাংলাদেশের মাঈনুল আহসান নোবেল। দুই বাংলাতেই তৈরি হয়েছে তাঁর ভক্ত ও অনুসারী। রবীন্দ্রসংগীত, নজরুলসংগীত, গজল, দেশের গান ছাড়াও বাংলা ব্যান্ড সংগীতের গান গেয়ে ব্যাপক সাড়া জাগিয়েছেন নোবেল। তাঁর ভক্তদের ধারণা, জেমসের গানের কাভার নোবেলের কণ্ঠেই দারুণ মানানসই।

রাশেদ/১১মার্চ/২০১৯

Comments are closed.