rockland bd

বরিশালে ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক খুন, গ্রেপ্তার ৪

0

শাহ্ মুহাম্মদ সুমন রশিদ, বরিশাল ব্যুরো (বাংলাটুডে) :
বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ফয়সাল আহমেদ প্রিন্স (২৬) নামে এক ভাড়ায়চালিত মোটরসাইকেল চালককে হত্যা করা হয়েছে।

আজ বুধাবর ভোরের দিকে উপজেলার গারুরিয়া ইউনিয়নের খরাবাদ গ্রমের একটি দোকানের পেছন থেকে নিহত যুবকের লাশটি উদ্ধার করেছে পুলিশ। নিহত প্রিন্স একই গ্রামের নুর ইসলাম হাওলাদারের ছেলে।
এই ঘটনায় ৯জন শ্রমিককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মোটরসাইকেল ও মোবাইল ফোন ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে।
এই বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম মাসুদুজ্জামান জানান, প্রিন্সের গ্রামের পাশের বাড়িতে টিউবওয়েল বসানোর কাজ চলছে। রাতে সেখান থেকে প্রিন্স বাড়ি ফেরার সময় ওই শ্রমিকেরা তাকে খুন করে। পরে তার ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে তার লাশটি একটি দোকানের পাশে ফেলে গেছে। খবর পেয়ে রাত ৪টার দিকে পুলিশ প্রিন্সের লাশ উদ্ধার করেছেন।
এই কর্মকর্তা আরও জানান, প্রিন্সকে পিটিয়ে ও ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। এতে তার মাথা থেঁতলে গেছে ও তার শরীরের বিভিন্ন অংশ আঘাতপ্রাপ্ত হয়েছে। এই ঘটনায় প্রকৃতপক্ষে দোষী চারজনকে গ্রেফতার দেখানো হচ্ছে। বাকিদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়। তাছাড়া হত্যাকারী চারজনের মধ্যে রাসেল নামে একজনের কাছ থেকে নিহত প্রিন্সের মোবাইল ফোন উদ্ধার ও মোটরসাইকেলটি যেখানে টিউবওয়েল স্থাপনের কাজ চলছে সেখান থেকে উদ্ধার হয়েছে।
ওসি বলেন, গ্রেফতার চারজন হত্যার কথা স্বীকার করে প্রাথমিকভাবে জানিয়েছে নেশার টাকার যোগান দিতে প্রিন্সকে হত্যা করে তার মোবাইল ও মোটরসাইকেল ছিনতাই করে বলে স্বীকার করেছেন। তবে বিষয়টি আরও ভালোভাবে তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি আর লাশ মর্গে পাঠানো হবে।

রাশেদ/৬মার্চ/২০১৯

Comments are closed.