rockland bd

নারায়ণগঞ্জে নিখোঁজের ২২ দিন পর স্বর্ণ ব্যবসায়ীর পাঁচ টুকরো লাশ উদ্ধার

0

নিজস্ব প্রতিবেদক


নারায়ণগঞ্জে নিখোঁজের ২২ দিন পর স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষের (৭০) পঁচে যাওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১১টায় নগরীর আমলাপাড়ার একটি সেপটিক ট্যাংক থেকে ওই লাশ উদ্ধার হয়। তিনি কালিরবাজারের ভোলানাথ জুয়েলার্সের মালিক ছিলেন। এই ঘটনায় পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে।

নারায়ণগঞ্জে নিখোঁজের ২২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার


কালিবাজার স্বর্ণপট্টি এলাকায় দোকান থেকে ফেরার পথে নিখোঁজ হন প্রবীর চন্দ্র ঘোষ। এ বিষয়ে ১৯ জুন তার পিতা নারায়ণগঞ্জ সদর পুলিশ স্টেশনে একটি সাধারণ ডায়েরি করেন।

পরে মামলাটি পুলিশের গোয়েন্দা শাখায় স্থানান্তর করা হয়। মুঠোফোনের সূত্র ধরে গোয়েন্দা পুলিশ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পিন্টু ও বাবু নামে দুইজনকে গ্রেপ্তার করেছে।

ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর মফিজুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদে তাঁরা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। পরে তাদের দেয়া সূত্র ধরেই রাত সাড়ে ১১টার দিকে এই দুজনকে নিয়ে নগরীর আমলাপাড়া এলাকার রাশেদুল ইসলাম ঠান্ডুর বাড়িতে তল্লাশি চালানো হয়। সেখানে মোট তিনটি বস্তায় পাঁচ টুকরো লাশ পাওয়া যায়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন নারায়ণগঞ্জ নগরীর কালিরবাজারের আরেক স্বর্ণ ব্যবসায়ী পিন্টু সরকার (৩৫) ও তাঁর দোকানের কারিগর বাপেন ভৌমিক (২৪)। পুলিশ বলছে, বাসায় ডেকে প্রবীর চন্দ্রকে হত্যা করেন পিন্টু ও বাপেন। তাঁদের ধারণা, খুনের পেছনে ব্যবসায়িক লেনদেন ছিল। প্রবীরের মরদেহ যে বাড়ির সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়, গ্রেপ্তার ব্যক্তিরা ওই বাড়িতে ভাড়াটে হিসেবে বসবাস করতেন।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.