rockland bd

ঢাকা ও নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ীসহ নিহত ২

0

ইউএনবি প্রতিবেদন


রাশেদুল হাসান: র‌্যাবের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে ঢাকা ও নারায়নগঞ্জে ২ ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি এরা মাদক ব্যবসায়ী। আজ মঙ্গলবার ঢাকার মিরপুর বড়িবাধ এলাকায় ও নারায়নগঞ্জে ভোরে কথিত এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন, ইব্রাহিম পাইলট বাবু (৩৫) ও নাদিম ওরফে পঁচিশ (২৫)।

র‌্যাবের প্রধান কার্যলয় থেকে জানানো হয়, মিরপুরের বন্দুকযুদ্ধের ঘটনায় নিহত ইব্রাহিম পাইলট বাবুর কাছ থেকে অস্ত্র, গুলি ও বিপুল পরিমানে ইয়াবা উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তিদের অপরজন রাজধানীর জেনেভা ক্যাম্পের বাসিন্দা নাদিম ওরফে পঁচিশ। তিনি ঢাকার শীর্ষ মাদক ব্যবসায়ী বলে পরিচিত ছিলেন।
র‍্যাবের গণমাধ্যম শাখা জানায়, গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় নাদিম (৩৫) নিহত হন। তিনি রাজধানীর শীর্ষ ও কুখ্যাত মাদক ব্যবসায়ী ছিলেন। র‍্যাব-২ সূত্র ঘটনার সত্যতা নিশ্চিত করে।

র‍্যাবের ভাষ্য, মো. নাদিম হোসেনের ছদ্মনাম পঁচিশ। বিভিন্ন সামাজিক কাজকর্মের আড়ালে মাদক ব্যবসা করতেন তিনি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে তিনি তালিকাভুক্ত। পঁচিশ নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় বন্দুকযুদ্ধে নিহত হন।

র‍্যাব-৪-এর অধিনায়ক চৌধুরী মঞ্জুরুল কবির বলেন, গতকাল রাতে মিরপুর বেড়িবাঁধ এলাকায় র‍্যাবের তল্লাশি চৌকি বসানো ছিল। এর সামনে দিয়ে দুজন মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। র‍্যাব তাদের থামার সংকেত দেয়। তাঁরা না থেমে গুলি চালানো শুরু করেন। র‍্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ সময় একজন পালিয়ে যান। আরেকজনের গায়ে গুলি লাগে। তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। পরে তাঁর পরিচয় পাওয়া যায়। নিহত ইব্রাহিমের বিরুদ্ধে ১৫টির বেশি মামলা রয়েছে।

এ নিয়ে মাদকবিরোধী অভিযানে নিহতের সাংখ্যা ১২৯ জনে দাঁড়ালো।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.