rockland bd

আসছে কঙ্গনা আর রাজকুমারের ‘মেন্টাল হ্যায় কেয়া’

0

বিনোদন , টাইমস অব ইন্ডিয়া


দু’জন পাগল একত্র হলে তাঁদের ধারে কাছে ঘেঁষতে ভয় পান চারপাশের মানুষ। কিন্তু দুই পাগল অভিনেতার এক পর্দায় আবির্ভাব ঘটলে কী হতে পারে! চলচিত্র প্রেমীরা খুব শীঘ্রই সেই অভিজ্ঞতার সম্মুখীন হতে চলেছেন। অবশ্য এবছর নয়। আগামী বছর, ২০১৯-এর ২২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘মেন্টাল হ্যায় কেয়া’। 

‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবির পোস্টার


‘বালাজি মোশন পিকচারস অ্যান্ড কার্মা মিডিয়া অ্যান্ড এন্টারটেনমেন্ট’-এর এই ছবিতে রয়েছেন কঙ্গনা রানাউত ও রাজকুমার রাও। অভিনয় থেকে ব্যক্তিগত জীবন, তাঁদের অনেক কিছুই ব্যতিক্রমী। তাই ছবির পর্দায় যে এই দুই শক্তিমান অভিনেতার পাগলামি নজরে পড়বে, তা বলাই বাহুল্য।

ইতিমধ্যেই ছবির দুই পোস্টার প্রকাশ্যে এসেছে। দুটি পোস্টারের মূল বিষয়ই হল চরম উন্মাদনা। এক ঝলক দেখেই বোঝা যায়, ছবিতে ভরপুর পাগলামিই পরিবেশন করা হবে।

জানা গিয়েছে, এই ছবিটি দুই বিশৃঙ্খল খ্যাপাটে চরিত্র নিয়ে তৈরি। আর এই চরিত্রের জন্য কঙ্গনা ও রাজকুমারের থেকে ভাল কেউ হতে পারে না বলে মনে করছেন পরিচালক কণিকা ধিলন।

অন্য ধারার ছবিতে বেশির ভাগ সময়ে অভিনয় করেছেন রাজকুমার রাও। আবার ‘বরেলি কি বরফি’-তে নাচের দৃশ্যেও তিনি প্রমাণ করে দিয়েছেন, তিনি খান-কপূর-সিংহদের থেকে কোনও অংশে কম নয়। আর অন্যদিকে কঙ্গনা, যিনি খানদের ‘না’ করতেও একফোটা ভয় পান না। তাই এই ছবিতে যে পাগলামির সঙ্গে দুই অভিনেতার পাগল করা অভিনয় দেখা যাবে তা বলাই বাহুল্য।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.