rockland bd

সৎ মেয়ে সারার ডেটিং নিয়ে যা বললেন কারিনা

0

সারা আলি খান ও তাঁর সৎমা কারিনা কাপুর খান। ছবি : সংগৃহীত

বিনোদন ডেস্ক, মুম্বাই (বাংলাটুডে) : সৎমা কারিনা কাপুরের সঙ্গে বলিউডের হালের আবেদনময়ী সারা আলি খানের সম্পর্কটা বেশ মধুর। বন্ধুত্বপূর্ণ তো বটেই। এই সেদিন সারাকে ডেটিং উপদেশ দিয়েছিলেন কারিনা। এবার সারার প্রেম নিয়েও মুখ খুললেন।
বক্স অফিসে ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’র সাফল্যের পর নারীকুলে প্রিয়তম হয়ে উঠেছেন কার্তিক আরিয়ান। আর নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ সারা আলি খান ‘ক্রাশ’ বলে ‘ডেটের’ প্রস্তাব দেওয়ার পর আলোচনার কেন্দ্রে তিনি। সেই থেকে সারা ও কার্তিকের ডেটের অপেক্ষায় বি-টাউনের ভক্তকুল।
‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুমের সর্বশেষ পর্বে অতিথি হয়েছিলেন কারিনা কাপুর। সঙ্গে ছিলেন আরেক তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই সারার ডেটিং লাইফ নিয়ে কারিনার কাছে জানতে চান করণ। বেবো উত্তর দেন, ‘ক্যারিয়ারের সঙ্গে ডেটিং চলছে সারার।’ এর পরই কার্তিক আরিয়ানের সঙ্গে সারার ডেট করার ইচ্ছে প্রকাশের কথা বলেন সঞ্চালক।
কারিনা বলেন, ‘কার্তিক খুব সুন্দর। আমার মনে হয়, সারার সঙ্গে ওকে ভালো মানাবে। ওরা একসঙ্গে সিনেমা করবে বলেও পরিকল্পনা করছে। কার্তিক সাধারণ দর্শকের জন্য। আর সারা নির্দিষ্ট কিছু দর্শকের জন্য। ম্যাস ও ক্লাস সব সময় ভালো কাজ করে।’
কার্তিক ও সারা দুজনেরই প্রশংসা করেন কারিনা।
এর আগে গুঞ্জন ছড়িয়েছিল, ‘কেদারনাথ’ সহ-অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ডেট করছেন সারা আলি খান। কারিনা জানিয়েছিলেন, সারার উচিত হবে না প্রথম হিরোর সঙ্গে ডেট করা।
এই শোতে এর আগে বাবা সাইফ আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন সারা। তখন কার্তিক প্রসঙ্গে সাইফ কৌতুক করে বলেছিলেন, ‘ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিকে যাক।’
কিছুদিন আগে একই শোতে কার্তিক বলেন, সারার বাবার শর্ত অনুযায়ী ডেটে যাওয়ার আগে নিজের ব্যাংক ব্যালান্স বাড়াতে চান তিনি। “আমি এখন কাঁড়ি কাঁড়ি টাকা কামানোর চেষ্টা করছি। সাইফ স্যার বলেছিলেন, ‘ওর কি অনেক টাকা আছে?’ সে (সারা) নবাবজাদি। তাঁকে ডেটে নিয়ে যাওয়ার জন্য তো আমার ব্যাংক ব্যালান্স পর্যাপ্ত হতে হবে,” বলেন কার্তিক।
অবশ্য কার্তিকের সঙ্গে প্রেমের গুঞ্জনে সাড়া ফেলেছেন বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। ‘পতি, পত্নী অর ওহ’ ছবিতে একসঙ্গে কাজ করছেন কার্তিক-অনন্যা। যা হোক, প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কার্তিক।
কার্তিক আরিয়ানকে এর পর ‘লুকা চুপি’ সিনেমায় দেখা যাবে। লক্ষ্মণ উতেকার পরিচালিত এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন কৃতি শ্যানন। আগামী ১ মার্চ পর্দায় উঠবে ছবিটি। অন্যদিকে, ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’র পর তৃতীয় ছবির ব্যাপারে এখনো মুখ খোলেননি সারা। সূত্র : ইন্ডিয়া টুডে

রাশেদ/২৬/২/১৯

Comments are closed.