rockland bd

কালশিতে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

0

নিজস্ব প্রতিবেদক


রাজধানীর ক্যান্টনমেন্ট থানা এলাকায় বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম শাহরিয়ার সৌরভ ওরফে সেজান (২৮)। সে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

বাস চাপায় নিহত মোটরসাইকেল চালক শাহরিয়ার সৌরভ ওরফে সেজান।

আজ রোববার বেলা ১১টার দিকে কালশী ফ্লাইওভার থেকে শাহরিয়ার মোটরসাইকেল চালিয়ে নামার সময় হোটেল র‌্যাডিসন ব্লুর কাছে বসুমতী নামে একটি যাত্রীবাহী বাস তাঁকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ে তিনি পড়ে গেলে আরেকটি বাস এসে তাঁকে চাপা দেয়। পরে পুলিশের সহায়তায় প্রত্যক্ষদর্শীরা গুরুতর আহত অবস্থায় শাহরিয়ারকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৩৯তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী আদনান খায়রুল্লাহ জানান, বছর খানেক হলো শাহরিয়ার বিয়ে করেছেন। কোনো সন্তান নেই। পরিবারে তাঁর বাবা-মা ও এক বোন রয়েছেন। তিনি পরিবারের বড় সন্তান ছিলেন। পুরো পরিবারের দায়িত্ব তাঁর ওপর ছিল।
ঢাকা মহানগর পুলিশের গুলশান জোনের সহকারী কমিশনার (এসি) তাপস কুমার দাস বলেন, বাসচাপায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছেন। তাঁকে আটকের চেষ্টা করা হচ্ছে।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.